অবতক খবর,১৫ জানুয়ারি,শান্তিপুর,নদীয়া: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল কে সুপার স্পেশালিটি হাসপাতাল করার লক্ষ্য নিয়ে শনিবার হাসপাতাল পরিদর্শন জেলা স্বাস্থ্য আধিকারিক স্বপন কুমার বিশ্বাস। উপস্থিত ছিলেন রানাঘাট মহকুমা শাসক, শান্তিপুরের বিধায়ক সহ অন্যান্য প্রশাসনিক প্রতিনিধিরা।

উল্লেখ্য গত মাসে নদিয়ায় প্রশাসনিক বৈঠকের কৃষ্ণনগরে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওই প্রশাসনিক বৈঠকের শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী শান্তিপুর হাসপাতালকে আরো উন্নত মানের করে তোলার দাবি জানান। ঠিক তখনই মুখ্যমন্ত্রী প্রশাসনকে নির্দেশ দেন যাতে হাসপাতালটি আরো উন্নতি করা যায়।

এবার সেই লক্ষ্য নিয়ে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতাল কে সুপার স্পেশালিটি করার লক্ষ্য নিয়ে দ্বীন হাসপাতাল পরিদর্শন এলেন তারা। জেলা স্বাস্থ্য আধিকারিক স্বপন কুমার বিশ্বাস বলেন, আমরা ইতিমধ্যেই প্রপোজাল পেয়েছি এবং সেই রিপোর্ট রাজ্য স্বাস্থ্য দপ্তরের হাতে আমরা তুলে দেবো। আজকের পরিদর্শনের মধ্যে দিয়ে শুধু দেখলাম শান্তিপুর হাসপাতালে সুপার স্পেশালিটি হাসপাতাল করার মতো পরিকাঠামো রয়েছে কিনা।

শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী বলেন, আমাদের দীর্ঘদিনের স্বপ্ন ছিল শান্তিপুর হাসপাতালকে আরও উন্নত করে তোলা যাতে মানুষ আরো বেশি পরিষেবা এই হাসপাতাল থেকে পেতে পারে। সেই লক্ষ্য নিয়ে আমরা মুখ্যমন্ত্রীকে দাবি জানিয়েছিলাম এদিন সরকারের সঙ্গে কথা বলার পর জেলার প্রশাসনিক দপ্তরের প্রতিনিধিরা আসেন এবং আগামী দিনে যত তাড়াতাড়ি শান্তিপুর হাসপাতাল আরো উন্নত মানের করে তোলা যায় সেই ব্যবস্থাই করা হচ্ছে।