অবতক খবর, নদীয়া ঃনিত্যযাত্রী কিছু শিক্ষক এর উদ্যোগে কিছুদিন আগেই শান্তিপুর বাইপাস মোড়ে বাস স্ট্যান্ড মেরামত কাজ সম্পন্ন হইয়েছিল । কিন্তু সমস্যা বুদবুদ করে ভেসে উঠছে! ফের একবার সমস্যায় জর্জরিত এই অত্যন্ত গুরুত্বপূর্ণ জায়গাটি। কলকাতা থেকে উত্তরবঙ্গগামী একমাত্র প্রধান এই রাস্তায় বিকালের পর নেমে আসে গভীর রাত। প্রাক্তন সাংসদ ডক্টর তাপস মন্ডল একটি হাইমার্স লাইট অনুমোদন করেছিলেন স্থানীয় বাবলা পঞ্চায়েতের তত্ত্বাবধানে এবং ইলেকট্রিক বিল প্রদানের আশ্বাসে।

স্থানীয় দোকানদার, দূরপাল্লার বাস যাত্রী, সাধারণ পথচলতি মানুষের অভিযোগ বিগত ১০ দিন ধরে বন্ধ হয়ে রয়েছে এই লাইট। ফলে অসুবিধায় পড়ছেন প্রত্যেকে। বাস চালকরা জানিয়েছেন, রাতের বেলায় অত্যন্ত গতিতে আসা বাসগুলোকে নির্দিষ্ট স্টপেজ অন্ধকার জনিত কারণে দাঁড় করানো অসুবিধা হচ্ছে। যথেষ্ট পরিমাণে গাড়ি চলাচলের জন্য রাস্তার বাঁকে রাস্তা পার হওয়া, মানুষ যানবাহন, সাইকেল কিছুই বোঝা সম্ভব হচ্ছে না, যেকোনো সময় ঘটতে পারে দুর্ঘটনা।

এ প্রসঙ্গে বাংলা পঞ্চায়েতের প্রধান উন্নতি সর্দার জানান, তিন চারদিন আগে তিনি খবর পেয়েছেন,  এ ধরনের ইলেকট্রিক মিস্ত্রি সচরাচর নাপাওয়ার জন্য একটু দেরি হচ্ছে,  দু-একদিনের মধ্যে ব্যবস্থা হয়ে যাবে।