শান্তিপুর বন্ধুর উদ্যোগে পালিত হল স্বামীজীর শুভজন্মদিবস

অবতক খবর,১২ জানুয়ারি: শান্তিপুর বন্ধুর উদ্যোগে পালিত হল স্বামীজীর শুভজন্মদিবস ও পায়ে পায়ে ৪বছর পেরিয়ে ৫ম বর্ষে পদার্পণ করল শান্তিপুর বন্ধু। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধায়ক ডঃ ব্রজকিশোর গোস্বামী, পৌরপ্রশাসক শ্রী সুব্রত ঘোষ, সহ প্রশাসক শ্রী শুভজিৎ দে, পৌরপ্রশাসক মন্ডলীর মাননীয় সদস্য সাজাহান সেখ, শান্তিপুর আঞ্চলিক ক্রীড়া সংস্থার সম্পাদক সাহাবুদ্দিন আহমেদ ও শান্তিপুরের বিভিন্ন সামাজিক সংগঠনের সদস্য ও বন্ধুরা।

উক্ত অনুষ্ঠানে শান্তিপুরের কৃতিসন্তান- ব্রতীন মন্ডল(শিক্ষা), মৈনাক দে (জাতীয়স্তরের সাঁতারু), সীমা বসাক(আন্তজাতিক স্তরে যোগাসন ৩বারের চ্যাম্পিয়ন) এবং অর্ক সরকার(বাংলার যোগাসনে ২য় স্থানাধিকারী) প্রমুখদের হাতে শান্তিপুর বন্ধুর যুব সম্মান-২০২২ তুলে দেওয়া হয়।

শান্তিপুর বন্ধুর কোচিং ক্যাম্পের যে সকল ক্ষুদে খেলোয়াড়রা জোনাল স্পোর্টসে অংশ গ্রহণ করেছিল এবং বিভিন্ন বিভাগে ১ম, ২য় এবং ৩য় স্থানাধিকারী সহ সকল খেলোয়াড়দের মেডেল ও শংসাপত্র দিয়ে সম্মানিত করা হয়। স্বামীজীর কথায় জীবসেবার মাধ্যমে ঈশ্বর সেবার কথা মনে রেখে শান্তিপুর নবজাগরণ সংগঠনের কাছে ভালোবাসার মানুষদের জন্য খাদ্য অভিযানের জন্য সহোযোগিতা এবং জীবসেবার উদ্দেশ্যে পথ সারমেয়দের (কুকুরদের) জন্য শীতবস্ত্র তুলে দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সম্পাদক জয়ন্ত পাল।