অবতক খবর,১০ জুলাইঃ শান্তিপুর থানার এক অফিসারের নাম করে এক ব্যক্তির থেকে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ উঠল এক ল ক্লার্কের বিরুদ্ধে। এই ঘটনায় গতকাল রাতে শান্তিপুর থানার দারস্থ হয় অভিযোগকারী মহিলা প্রতিমা দাস।

অভিযোগ, গত কয়েক মাস আগে শান্তিপুর গার্ডেন মোড় এলাকার মোহনদাস নামে এক ব্যক্তি জেল হেফাজতে ছি।, তার স্ত্রী শান্তিপুরের ল ক্লার্ক পিন্টু চন্দর সাথে যোগাযোগ করে। এরপর মোহনদাসকে ছাড়িয়ে আনবে বলে ১ লক্ষ টাকারও বেশি দাবি করে পিন্টু চন্দ, এরপর ২৫ হাজার টাকা নেয়। এর পরেও জামিন করার জন্য শান্তিপুর থানার এক অফিসারের নাম করে আরো বেশ কিছু টাকা নেয়।

যদিও মোহনদাস জেল হেফাজত থেকে রেহাই পায়নি, পরবর্তীতে অন্য উকিল ধরে জেল হেফাজত থেকে রেহাই পায় মোহনদাস। তবে মোহনদাসের স্ত্রী অভিযুক্ত ল ক্লাক পিন্টু চন্দর কাছে টাকা চাইতে গেলে হুমকি দেয় বলে অভিযোগ। একাধিকবার এই ঘটনা ঘটায় গতকাল রাতে পরিবারকে সাথে নিয়ে শান্তিপুর থানার দারস্থ হয় অভিযোগকারী মহিলা প্রতিমা দাস, এছাড়াও ল ক্লাক পিন্টু চন্দের নামে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

তবে এই ঘটনায় শান্তিপুরের সমস্ত ল ক্লার্ক শ্রেণীর মধ্যে পড়ে গেছে শোরগোল, তাদের দাবি একই পেশায় থেকে যদি এই ধরনের কেউ প্রতারণা করে তাহলে তাদের অবশ্যই শাস্তি হওয়া উচিত। যদিও অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যে তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।