হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদহ ::     শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন মালদা মার্চেন্ট চেম্বার অব কমার্সের সম্পাদক জয়ন্ত কুন্ডুর বলে অভিযোগ। নিজেই বলছেন করোনার গোষ্ঠীর সংক্রমণ রুখতে শুক্রবার থেকে আগামী রবিবার তিনদিন সমস্ত দোকানপাট বন্ধ থাকবে। মুদিখানা দোকান থেকে শুরু করে শাকসবজি, ফল, মাছ মাংসের দোকান বন্ধ থাকবে অথচ এই তিন দিনের প্রথম দিনই ধরা পড়ল অন্য চিত্র।

 

মালদা শহরের বিভিন্ন প্রান্তে খোলা রয়েছে মুদিখানা দোকান এমনকি মালদা জেলার অন্যতম বড় সবজি এবং ফলের মার্কেট আম বাজার খোলা রয়েছে বলে অভিযোগ। প্রশ্ন উঠছে তাহলে কি মার্চেন্টের সম্পাদক জয়ন্ত কুন্ডু নিজের স্বার্থ সিদ্ধি করতে মুখে বলছেন দোকানপাট বন্ধ থাকবে অথচ কিছু ব্যবসায়ীদের ক্ষতি করে চলছে এসেন্সিয়াল কমিডিটি অবাধ ব্যবসা। এই এসেন্সিয়াল কমিডিটির ব্যবসার সাথে যুক্ত চেম্বারে সম্পাদক জয়ন্ত কুন্ডু, যুগ্ম সম্পাদক উত্তম বসাক এবং বেশ কয়েকজন পদাধিকারী বলে অভিযোগ উঠতে শুরু করেছে।

দীর্ঘ তিন মাসের উপরে বিভিন্ন রকম ব্যবসায়ীদের দোকান বন্ধ করে এবং আর্থিক ক্ষতি করে নিজের ব্যবসা চালিয়ে রেখেছিলেন বলে অভিযোগ উঠেছিল। এখন হঠাৎ করে এই তিন দিন লকডাউন পালনের নামে নতুন নাটক শুরু করেছেন তিনি বলে কিছু ব্যবসায়ী মহলের অভিযোগ। তবে তারা প্রকাশ্যে কিছু বলতে চাননি।