অবতক খবর,২৩ নভেম্বর:  রাস্তায় দাঁড়িয়ে যে হেলমেট বা বাইকের কাগজ পত্র নিয়ে বাইক আটকাচ্ছেন, যানজট নিয়ন্ত্রন করছেন। আজকে তাকেই দেখা গেলো কোদাল, বেলচা হাতে আর্বজনার ঢিবি থেকে আর্বজনা তুলে ট্রলিতে তুলতে।
শহরের দূষন রুখতে এবার পথে নামল ট্রাফিক গার্ড।যানজট নিয়ন্ত্রন করতে করতে এবার শহরের রাস্তার দূষন নিয়ন্ত্রনে ব্রতী খোদ ওসি ট্রাফিক।

মঙ্গলবার সকাল ১১ টা থেকে ট্রাফিক গার্ডের ও সি অভিজিৎ সিনহার নেতৃত্বে ট্রাফিকের অন্যান্য অফিসার এবং সিভিক ভলেন্টিয়ারদের নিয়ে শহরের নোংরা আর্বজনা পরিস্কার পরিচ্ছন্নতার কর্মসূচী পালন করেন।মুখ্যমন্ত্রীর ক্লিন এন্ড গ্রিন প্রজেক্টকে মাথায় রেখে এই কর্মসূচি পালন করা হয় বলে দাবি।শহরের থানা রোড এলাকা,ফালাকাটা রোড এলাকায় রাস্তার পাশের জমে থাকা নোংরা আর্বজনা পরিস্কার করে।

মূলত শহরের রাস্তার মাঝে পুরসভা কর্তৃক প্রদেয় ডাস্টবিনের আশের পাশের আর্বজনার ঢিবিও তুলে নেওয়া ট্রাফিকের পক্ষ থেকে।পুরসভার এলাকায় এই ধরনের নোংরা আর্বজনা নিয়ে একাধিক অভিযোগ উঠতে শুরু করেছিল।জেলায় করোনা সংক্রমনের পর ডেঙ্গির আক্রান্ত দেখা দিয়েছে।এই অবস্থায় ধূপগুড়ি পুরসভা এলাকায় নোংরা আর্বজনা নিয়ে উদাসীনতা আশঙ্কিত করে তুলছে বাসিন্দাদের।এর মাঝে ট্রাফিকের পক্ষ থেকে এই ধরনের উদ্যোগ যথেষ্ট প্রশংসনীয় বলে দাবি শহরবাসীর।

শহর ছেয়েছে নোংরা আর্বজনায়।এই খবর সংবাদ মাধ্যমে পরিবেশন হতেই একদিনের মধ্যেই ধূপগুড়ি পুরসভা এলাকায় আর্বজনা পরিস্কারে নামেন।কিন্তু তাতেও শহরের হাল ফেরেনি।এদিনের কর্মসূচী আর্বজনার জমায়েত দেখে তা স্পষ্ট।