অবতক খবর,২১ ফেব্রুয়ারি : দেশজুড়ে বড় পদক্ষেপ আয়কর দফতরের। একই দিনে একসঙ্গে দেশের ৬৪টি স্থানে অভিযান চালালেন আয়কর আধিকারিকেরা। একেবারে জম্মু ও কাশ্মীর, দিল্লি থেকে শুরু করে হরিয়ানা, পশ্চিমবঙ্গে, তামিলনাড়ু সহ একাধির রাজ্য রয়েছে। মূলত, ইউফ্লেক্স লিমিটেড কোম্পানির বিরুদ্ধেই অভিযান চালালেন আয়কর আধিকারিকেরা। আর্থিক অনিয়মের অভিযোগেই এই অভিযান বলে IT সূত্রে জানা গিয়েছে।

আয়কর দফতর সূত্রে খবর, মঙ্গলবার সকাল ৮টা থেকে ইউফ্লেক্স লিমিটেড কোম্পানির বিভিন্ন সংস্থায় একযোগে তল্লাশি অভিযানে নামেন আয়কর আধিকারিকেরা। দুই শতাধিক আয়কর অধিকারিক ৬৪টি দলে ভাগ হয়ে গিয়ে বিভিন্ন রাজ্যে তল্লাশি অভিযান শুরু করেন তাঁরা। এই রাজ্যগুলির মধ্যে রয়েছে, উত্তরপ্রদেশ, দিল্লি, গুজরাট, মহারাষ্ট্র, মধ্যপ্রদেশ, পশ্চিমবঙ্গ, জম্মু ও কাশ্মীর, হরিয়ানা, তামিলনাড়ু, উত্তরাখণ্ড এবং হিমাচল প্রদেশ।

জানা গিয়েছে, ইউফ্লেক্স লিমিটেড কোম্পানির আর্থিক অনিয়মের অভিযোগেই সংস্থার বিভিন্ন অফিসে তল্লাশি অভিযান শুরু করেছে আয়কর দফতর। এদিন সকালে তল্লাশি অভিযান শুরু হতেই অফিসে কর্মীদের প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে। একেবারে অফিসের গেট বন্ধ করে তল্লাশি চালাচ্ছেন আয়কর আধিকারিকেরা।