অবতক খবর,১৪ জুলাইঃ লেকটাউন গ্রীন পার্ক সারদা পল্লীতে গুলি চালানোর ঘটনায় গ্রেপ্তার ২ দুজন। সিসিটিভির ফুটেজ দেখে চিহ্নিত। ব্যারাকপুর অঞ্চল থেকে গ্রেফতার। পুলিশের প্রাথমিক অনুমান ব্যক্তিগত শত্রুতার কারণেই হত্যা।

বৃহস্পতিবার লেকটাউন গ্রিন পার্ক সারদা পল্লীতে দমকল কর্মী স্নেহাশীষ রায়কে গুলি করে খুন করে দুষ্কতিরা।মেয়েকে স্কুল থেকে বাড়ি নিয়ে ফেরার পর, ঠিক বাড়ির সামনেই দমকল কর্মী স্নেহাশীষ রায়কে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। এরপরে তাকে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। এর আগেও এই দমকল কর্মীর উপরে হামলা হয়েছিল দমদমে ফায়ার ব্রিগেড অফিসের সামনে। তাকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল। সেইবার তিনি অল্পের জন্য রক্ষা পান।

বৃহস্পতিবার বিকেলে স্নেহাশীষ রায় কে রক্তাক্ত অবস্থায় প্রতিবেশীরা উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার ১২ ঘণ্টার মধ্যেই ব্যারাকপুর অঞ্চল থেকে দুই দোষীকে গ্রেফতার করে বিধান নগর পুলিশ। শুক্রবার সকালে ধৃতদেরকে জিজ্ঞাসাবাদ করতে লেকটাউন থানায় পৌঁছান বিধান নগর পুলিশ কমিশনার গৌরব শর্মা। তিনি জানান ধুতুরা ইতিমধ্যেই দোষ স্বীকার করেছে। এর পাশাপাশি এই পুরো ঘটনা তে আর কারা কারা যুক্ত রয়েছে এবং কি মোটিভ রয়েছে তা পুরোটাই এই পুলিশ জানতে পেরেছে। সিপি আরো জানান, এই পুরো ঘটনার একজন মাস্টারমাইন্ড গুলি চালানোর সময় ঘটনাস্থলে ছিল, এবং এরা সকলেই ট্রেনে করেই এসেছিল।