অবতক খবর, নদীয়াঃ আই লিগের লাস্ট বয় ইন্ডিয়ান অ্যারোজের কাছে হেরে গেল ইস্টবেঙ্গল, ১-০ গোলে । আই লিগের পয়েন্ট টেবিলে ইস্টবেঙ্গল ৯ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ৬ নম্বরে । চির প্রতিদ্বন্দ্বী মহনবাগানের থেকে ১২ পয়েন্টে পিছিয়ে লাল হলুদ শিবির ।

ম্যাচ হেরে গিয়ে লাল হলুদের ১০ নম্বর জার্সিধারি সমর্থকেরা ড্রেসিংরুমে যাওয়ার পথে  স্প্যানিশ ফুটবলার মার্কসকে ‘গো ব্যাক স্লোগান দিয়ে বসলো। আর এতেই মেজাজ হারালেন তিনি। আসলে ম্যাচ চলাকালীন দুটো হলুদ কার্ডের কারনে লাল কার্ড দেখতে হয় মার্কোসকে। লাল হলুদ সমর্থকদের ক্ষোভের মুখে পরে মার্কোস শেষমেশ অভব্য অশ্লীল ইঙ্গিত ছুঁড়ে দেয় সমর্থকদের উদ্দেশ্য করে ।  ম্যাচ শেষে কোলাডো ম্যাচ কমিশনার সঞ্জয় কুমারের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পরে । আবার লালা হলুদ ফুটবলার ক্রেসপি মার্তিও ইন্ডিয়ান  অ্যারোজের ফুটবলারদের সঙ্গে হাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায় ।

ম্যাচ শেষে ইস্টবেঙ্গলের প্রাক্তণ কোচ আলেহান্দ্রোর কাছে লাল হলুদ সমর্থকেরাই ছিল ১০ নম্বর জার্সিধারী, সেই সমর্থকেরা ইন্ডিয়ান অ্যারোজের ফুটবলারদের দাঁড়িয়ে স্ট্যান্ডিং অভিবাদন দেন । ম্যাচের ৫৮ মিনিটে ইন্ডিয়ান অ্যারোজের হয়ে গোল করেন বিক্রম প্রতাপ সিংহ ।  লাল হলুদ সিবিরের কাছে এই ম্যাচ ছিল আই লিগের ডু অর ডাই ম্যাচ । ম্যাচ হেরে স্বভাবতই হতাশ সমর্থকেরা ।

সাত সকালে কলকাতার মাটিতে পা রেখে কল্যাণীর মাঠে ছুটে গিয়েছিলেন ইস্টবেঙ্গলের নয়া স্প্যানিশ কোচ মারিও রিবেরা ।কাজে এল না নয়া কোচের দৌড়ঝাঁপ ।