অবতক খবর, আজিম সেখ, বীরভূম:- লরির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল ২যুবকের। ঘটনা টি ঘটেছে বীরভূমের হস্তীকান্দা গ্রামের কাছে।সোমবার রাত্রি ৭:৪৫ মিনিট নাগাদ সালবাদরা পাথর শিল্প থেকে একটি পাথর বোঝায় WB 53B6387 নম্বরের ডাম্পার এর চাকার নিচে পড়ে যায় উত্তম দাস (বাবু) বয়স আনুমানিক ৩১বছর ও সুকান্ত দাস বয়স আনুমানিক ২৬বছর। ঘটনাস্থলেই মৃত্যু হয় উত্তম দাস (বাবু)ও সুকান্ত দাস এর।

গ্রামে বিয়ে থাকায় উত্তম দাস ও সুকান্ত দাস দুজনেই এরা সাউন্ড সেট নিয়ে আসছিলেন বলে জানা গেছে।ডাম্পার এর চাকার নিচে পড়ে মৃত্যু হয় ২ যুবকের। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে রামপুরহাট দমকল বিভাগ ও রামপুরহাট থানার পুলিশ। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখেন এবং সকলের সহোগিতায় মৃত উত্তম দাস (বাবু)এর বডি নিয়ে যান রামপুরহাটে।

কিন্তু গ্রামবাসী আটক রাখেন ওই ডাম্পারটিকে। তাদের দাবি দীর্ঘ দিন থেকে চলছে এই রাস্তার কাজ।আর রাস্তার উপরে পড়ে রয়েছে ডাস্ট। সঠিক ভাবে কাজ না হওয়ার জন্য দায় রোড কন্ট্রাক্টর। কাষ্ঠগড়া স্বাস্থ্য কেন্দ্র হইতে ঠাকুরপুরা পর্যন্ত মোট 14.50 কিমি রাস্তার কাজ চলছে। প্রকল্পের অনুবাদিত মূল্য-23,73,95,046 টাকা। কাজ আরম্ভের তারিখ-25/02/2019 কাজ শেষ হওয়ার সম্ভাব্য তারিখ- 19/02/2020 থাকলেও কাজ বোলতে কিছুই হয়নি বলে জানান এলাকাবাসীরা। আরো জানান এই কাজের জন্য কাষ্ঠগড়া হইতে হস্তিকাঁদা পর্যন্ত রাস্তার উপর পড়ে রয়েছে গাড়ি গাড়ি ডাস্ট । যার জন্য ভুগতে হচ্ছে পাথর শিল্পের লেবার থেকে সাধারণ মানুষকে।