লরিতে আগুন লেগে মৃত্যু হল লড়ির খালাসির।

অবতক খবর, উত্তর দিনাজপুর: লরিতে আগুন লেগে মৃত্যু হল লড়ির  খালাসির। ঘটনাটি ঘটেছে ইসলামপুরের মাদারিহাট এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে।

ঘটনাস্থলে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। আগুন নিয়ন্ত্রণে আনলেও বাঁচাতে পারেনি লরির খালাসীকে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠায়। ঘটনার জেরে দীর্ঘক্ষন ৩১ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুর একটা নাগাদ শিলিগুড়িমুখী একটি লড়ি যাওয়ার সময় ইসলামপুরের মাদারিহাট এলাকার ৩১ নম্বর জাতীয় সড়কে পৌছলে আচমকাই আগুন লেগে যায় লড়িটিতে। তৎক্ষণাৎ লড়ির চালক গাড়ি থেকে নেমে গেলেও খালাসী ঘুমিয়ে থাকার জন্য সে নামতে পারেনি। অগ্নিদগ্ধ হয়ে সেখানেই মৃত্যু হয় তার। ঘটনাস্থলে দমকলের একটি ইঞ্জিন পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও মৃত অবস্থায় লড়ি থেকে বের করে গাড়ির খালাসীকে। ইসলামপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠায়। ঘটনার জেরে দীর্ঘক্ষন ৩১নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পরে। পুলিশের প্রাথমিক অনুমান লড়ির  শর্ট সার্কিট থেকে আগুন লাগে লড়িতে। প্রায় ঘন্টা দেড়েক পর অবরুদ্ধ জাতীয় সড়ক সচল করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।