অবতক খবর,১৭ সেপ্টেম্বর,মহিষাদলঃ লক্ষ্মীর ভান্ডারের ৫০০ টাকা পাওয়ার জন্য আবেদন করে নিজেদের অ্যাকাউন্ট থেকে উধাও হয়ে গেলো ৫০০০ টাকা।

এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে মহিষাদল ব্লকের এক্তারপুরে এলাকায়। এলাকার একই পরিবারের ছয়জন মহিলার একাউন্ট থেকে পাঁচজনের ৫০০০ টাকা করে আর একজনে ১৫০০ টাকা মোট ২৬,৫০০ টাকা উধাও হয়ে গিয়েছে। অভিযোগ, গত ১৫ই সেপ্টেম্বর মহিষাদল ব্লকের এক্তারপুর এলাকার দুয়ারে সরকারের শিবির হয়েছিলো। সেই শিবিরে জানা পরিবারের পাঁচ মহিলা তাদের লক্ষ্মীর ভান্ডারের দুটি ম্যাসেজ কেনো ঢুকছে না জানতে যায়। সেখানে তাদের নাম ও ফোন নম্বর নেওয়া হয়। পরের দিন অর্থাৎ ১৬ সেপ্টেম্বর বাড়িতে গিয়ে কাগজপত্র নেওয়ার পাশাপাশি আঙুলের ছাপ নেয়। পরে দেখা যায় তাদের একাউন্ট থেকে ৫০০০ করে টাকা কেটে নেওয়া হয়ছে। একাউন্ট থেকে টাকা কেটে নেওয়া হয়েছে জানতে পেরে বিষয়টি মহিষাদল থানায় জানানো হয়। পুলিশ ঘটনার তদন্তে নেমে মহিষাদলের গোপালপুরের বাসিন্দা তুষার অধিকারী নামক এক যুবককে আটক করেছে পুলিশ।

মহিষাদল থানার ওসি স্বপন গোস্বামী জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। মহিষাদল পঞ্চায়েত সমিতি বিডিও যোগেশ চন্দ্র মন্ডল জানান, ঘটনার খবর পেয়েছি। অভিযুক্তের সাথে আমাদের কোনো সম্পর্ক নেই। পুলিশ ঘটনার তদন্তের করে ব্যবস্থা গ্রহনের কথা জানানো হয়েছে। আমরা সরকারি নিয়ম মেনেই দুয়ারে সরকারের শিবির ১৫ই সেপ্টেম্বর শেষ করেছি। এর ঘটনার সাথে আমাদের কোনো সম্পর্ক নেই।