অবতক খবর :: শিলিগুড়ি ::    লকডাউনে অচল গোটা শিলিগুড়ি,পাওয়া যাচ্ছে না বিভিন্ন ওষুধ সহ বহু নিত্যপ্রয়োজনীয় দ্রব্য। হয়রান হচ্ছেন সাধারন মানুষ। জরুরী পরিসেবা ঠিকমত পাওয়া যাচ্ছে না শিলিগুড়ির অনেক জায়গাতেই, সবচাইতে খারাপ অবস্থা অন্যান্য রোগীদের, তারা না পাচ্ছেন ওষুধ না পাচ্ছেন ডাক্তার।

অনেক জায়গাতে ডাক্তার বসছেন না,ফলে সমস্যায় পড়ে গেছেন চোখের রোগীরা। শিলিগুড়ির একটি বিখ্যাত আই সেন্টারের ডাক্তারেরা রোগী দেখছেন না, রোগী ফোন করলে ডাক্তারবাবু বলছেন চোখের ছবি ওয়াটস অ্যাপ করে দিতে। ফলে যাদের জরুরী প্রয়োজন তারা সমস্যায় পড়ে গেছেন। অনেকেই ইনসুলিন পাচ্ছেন না,ফলে সমস্যায় পড়ে যাচ্ছেন। কারো সামনে পরিক্ষা, কিন্তুু তার জন্য কোন রকম প্রসতুতি নেই।

শিলিগুড়ির বিভিন্ন এলাকাতে পানীয় জলের সমস্যা বেড়েছে, লকডাউন চলাতে সে দিকে মাথা ঘামাচ্ছেন না কেউই। সমস্যায় পড়ে গেছেন শিলিগুড়িতে বাইরে থেকে আসা হোটেল এবং রেষ্টুরেন্টের কর্মচারীরা,লকডাউনের বাজারে আটকে গিয়েছেন তারা,অন্যদিকে সামনের মাসে বেতনের ঠিক নেই কোন। ৩ তারিখের দিকে তাকিয়ে আছেন শিলিগুড়ির আনেক লোক। কারন লকডাউন না উঠলে তাদের অবস্থা যে আরো খারাপের দিকেই যাবে সে বিষয়ে কোন সন্দেহই নেই।