অবতক খবর ::খড়গপুর::১৮ এপ্রিল::   দেশজুড়ে চলছে লকডাউন।বারংবার সচেতনার বার্তা দিচ্ছেন প্রশাসন।এবার পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর লোকাল থানার অন্তর্গত দক্ষিণ তালবাগিচা এলাকার ৩৫ নং ওয়ার্ড এ সোশ্যাল ডিস্ট্যান্স মেনেই বিয়ে সম্পন্ন করলেন এক যুগল।

জানা যায়, দক্ষিণ তালবাগিচার ছেলে সৌরভ কর্মকার এর সাথে ঝাড়গ্রামের সাথী পাত্র এর বিয়ে হয় এদিন। লকডাউন এর মুহূর্তে নব দম্পতি মুখে মাস্ক পড়ে,সোশ্যাল ডিসট্যান্স মেনে সারলেন বিয়ে।সমাজে সচেতনতার বার্তা দিলেন এই নব দম্পতি।মুখে মাস্ক পড়ে মালা বদল থেকে সিঁদুর দান সবকিছু সুন্দর ভাবে সুসম্পন্ন হয়। চোখে মৃদু হাসি ও মুখে মাস্ক সৌরভ ও সাথীর।

এর পাশাপাশি নব দম্পতি অসহায় দুস্থ মানুষদের কথা ভেবে তারা একত্রিশ হাজার টাকা তুলে দেন স্থানীয় বঙ্গ যুবশক্তি ক্লাবের প্রেসিডেন্ট অসিত পাল এর হাতে। এই বঙ্গ যুবশক্তি ক্লাবের পক্ষ থেকে ৫০০ জন অসহায় মানুষদের প্রতিদিন খাবার তুলে হচ্ছে। সেই ৫০০ জনের দু’দিনের খাবার এর দায়িত্বও নিলেন এই নব দম্পতি।

পাত্র সৌরভ জানান,” এই লকডাউনের মধ্যে অসহায় অনেক মানুষ। বিয়েতে আত্মীয় পরিজন আপ্যায়ণেও তো খরচ হত। আমরা সবাই আলোচনা করে সেই খরচের অংশ তুলে দিলাম ক্লাবের হাতে। সবাই ভালো থাকুক। ”
এদিন উপস্থিত ছিলেন এই ওয়ার্ড এর কাউন্সিলর জহরলাল পাল এবং পুলিশ প্রশাসন আধিকারিকরা। তাঁরা সকলেই আশীর্বাদ দান করেন নবদম্পতিকে।
আমাদের পক্ষ থেকেও এই নব দম্পতিকে শুভেচ্ছা অভিনন্দন।