অবতক খবর,২২ নভেম্বরঃ  আজ মঙ্গলবার দুপুরে শ্যামনগর বটতলার বাসিন্দা অঞ্জলি সিং তার এক আত্মীয়কে নিয়ে কামারহাটি সাগর দত্ত মেডিকেল কলেজ ও হাসপাতালের জরুরী বিভাগে অসুস্থ থাকায় দেখাতে নিয়ে যান।

অভিযোগ সেই সময় হাসপাতালের এমার্জেন্সি বিভাগে কর্মরত নিরাপত্তার রক্ষী বাইরে দাঁড়িয়ে থাকা অসুস্থ ব্যক্তির স্ত্রীর সাথে দুর্ব্যবহার করে।ঘটনা দেখতে পেয়ে অঞ্জলি সিং প্রতিবাদ করলে তাকে শারীরিকভাবে হেনস্তা করা হয় বলে অভিযোগ। ঘটনাটি হাসপাতালের নিরাপত্তা বিভাগের দায়িত্বে থাকা আধিকারিককে জানানো হলেও তিনি বিষয়টিকে ছোট ঘটনা বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।

এরপর অঞ্জলি সিং এবং তার পরিবারের পক্ষ থেকে স্থানীয় কামারহাটি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় নিরাপত্তা রক্ষীর বিরুদ্ধে। একজন মহিলাকে শারীরিক ভাবে নিগ্রহ করার ঘটনা ফোন মারফত জানানো হয় কামারহাটির বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্রকে।

তিনি ঘটনাটি খতিয়ে দেখার এবং অভিযুক্তের শাস্তির আশ্বাস দেন। সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে আক্রান্ত অঞ্জলি সিং জানান যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী একজন মহিলা সেখানে একজন মহিলার সাথে এমন ধরনের ব্যবহার কোন সময়ই মেনে নিতে পারছেন না তিনি।