নিজস্ব প্রতিবেদক : অবতক খবর : পূর্ব বর্ধমান :    রেল লাইনে কাজ চলাকালীন রেলের ধাক্কায় মৃত্যু এক রেল কর্মীর, ক্ষোভ প্রকাশ করে এসিস্টেন্ট ইঞ্জিনিয়ারের দফতরের সামনে অবস্থান বিক্ষোভ রেল লাইনের ডি গ্রূপের কর্মীদের।

উলেখ্য দুর্গাপুরগামী বর্ধমান খানা জংশনের মধ্যস্থলে রেল লাইনের কাজ চলছিলো, এদিন প্রায় চল্লিশজন কর্মী ওই রেল লাইনে কাজ করছিলেন,হঠাৎই একটি এক্সপ্রেস ট্রেন ওই কাজের লাইনে ঢুকে পড়ে, সবাই সরে গেলেও লাইন থেকে সরতে পারেননি হরিদ্বার যাদব। রেলের ধাক্কায় মৃত্যু হয় তাঁর। এর পরে ডি গ্রুপের রেল কর্মীরা একত্রিত হয়ে বর্ধমান স্টেশনের এসিস্টেন্ট ইঞ্জিনিয়ার এর অফিসের সামনে অবস্থান বিক্ষোভে বসেন। অচল হয়ে পড়ে রেল লাইনের কাজ।

রেল লাইনের ডি গ্রূপের কর্মীরা এদিন জানান,করোনা আবহে কোনো ছুটি ছিলো না, করোনার জন্য মাস্ক স্যানিটাইজার এবং করোনা টিকার ব্যবস্থা করে দেননি রেল কর্তৃপক্ষ। এছাড়া এই প্রখর রৌদ্রে যে রেল লাইনে কাজ চলছিলো সেই অবস্থায় কি করে রেল আসে? এই প্রশ্ন নিয়ে সরব রেল কর্মীরা।

এদিন তারা দাবি করেছেন রেলের সমস্ত সুযোগ সুবিধা এবং কাজের ক্ষেত্রে জল খাবার ও দুপুরের খাবারের সময়সীমা বেশি করতে হবে, কারণ খাবারের দেরি হলে এই কর্মীদের চার্চসিট ধরিয়ে দেওয়া হয়।
রেল কর্মীর মর্মান্তিক মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্য ও রেল কর্মীরা, অন্যদিকে হরিদ্বার যাদবের মৃত্যুকে ঘিরে সরগরম বর্ধমান স্টেশন।