অবতক খবর,৬ এপ্রিল: রেজিস্ট্রি করে বিয়ের পরেও স্বামীর অধিকার থেকে বঞ্চিত স্ত্রী। এবার স্বামীর অধিকার পেতে ছেলের বাড়ির সামনে ধর্ণায় বসলো স্ত্রী। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচক থানার মথুরাপুরের কাহারপাড়া এলাকায়। ঘটনায় ছেলেকে লুকিয়ে রাখার অভিযোগ পরিবারের সদস্যদের বিরুদ্ধে। ঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ এসে ওই মহিলাকে উঠিয়ে নিয়ে যায়। ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়েছে।

জানা গিয়েছে ওই মহিলার নাম জয়ন্তী সরকার। ছেলেটির নাম পার্থ প্রতিম রায়। বর্তমানে ছেলে কিছুই করে না। মেয়েটির অভিযোগ, সে ডিভোর্সি। এই কথা জানার পরেও ছেলেটি তাকে বিয়ে করবে বলে জানাই। সেই সময় ছেলের পরিবারকে সমস্ত ঘটনা জানানোর কথা বলা হয়। কিন্তু তারপরেও পার্থ প্রতিম রায় গত ৯ মাস আগে রেজিস্ট্রি করে বিয়ে করেন। এরপর থেকে নানা অছিলায় মেয়েটিকে তার বাড়িতে নিয়ে যায়নি। বারবার শশুড়বাড়ি যেতে চাইলে নানা ভাবে নানা অছিলায় মেয়ের বাড়িতে রেখে দিয়েছিল। বাধ্য হয়ে এদিন সকালবেলায় পার্থপ্রতিম রায়ের বাড়ির সামনে ধরনায় বসে মেয়েটি।

পরিবারের কাছে ছেলের কোন স্টাইলে তারা জানায় ছেলে বাড়িতে নেই। মেয়েটির অভিযোগ ছেলেটিকে তার পরিবারের সদস্যরাও লুকিয়ে রেখেছে। কেন সে স্বামীর অধিকার থেকে বঞ্চিত হবে। এই নিয়ে এলাকায় উত্তেজনা ছড়ায়। মেয়েটির দাবি যতক্ষণ না তার স্বামীকে ফিরিয়ে দেয়া হবে ততক্ষণ সে ধরনায় বসে থাকবে।ঞঘটনার খবর পেয়ে মানিকচক থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেয়েটিকে উঠিয়ে নিয়ে গিয়েছে।
যদিও ছেলের দিদি জানান, যে অভিযোগ করতে সমস্ত ভিত্তিহীন। কোন বিয়ে হয়নি।মেয়ের বাড়ির লোক রাই আমাদের বাড়িতে ঢুকে মারধোর ভাঙচুর করেছে। আমরা পুলিশকে জানিয়েছি যে ব্যবস্থা নেয়ার পুলিশ নেবে।