অবতক খবর,সংবাদদাতা,হুগলি,১৫ জুলাই :: রিষড়া শোভা জীব কল্যাণ ট্রাস্ট এবং আইসিএসআই এর উদ্যোগে অনুষ্ঠিত হলো এক দিনব্যাপী রক্তদান শিবির।রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন, দুই সংস্থার কর্তারা।এই অনুষ্ঠানে মহিলা থেকে পুরুষ এছাড়া ছোটরাও রক্ত দান করলেন।মোট ৫০ জন রক্ত দাতা রক্ত দিলেন।রক্তদাতাদের জন্য ছিল সার্টিফিকেট এবং বিশেষ উপহার।শোভা জিব কল্যাণ ট্রাস্টের ওনার সানি সিং বলেন, তারা প্রতি তিন মাস অন্তর অন্তর একটি করে রক্তদান শিবির করে।

এছাড়াও করোনাকালে তারা গরীব দুঃখী মানুষের পাশে ছিল।বিনামূল্যে সাধারণ মানুষকে ভ্যাকসিন প্রদান করেছেন তারা।তাদের একটি অনাথ আশ্রম আছে সেখানে একশোরও বেশি বাচ্চা থাকে।আগামী দিনে তারা এভাবে আরো এগিয়ে যেতে চায় এবং সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চায়।এছাড়াও আইসিএসআই এর কর্তারা জানালেন, যে তাদের সাথে উচ্চমাধ্যমিক পাশ করার পরে ছোট বাচ্চারা এবং স্টুডেন্টরা যুক্ত হতে পারে।

যুক্ত হয়ে এখান থেকে তারা কোর্স করে তাদের জীবনকে সফল করতে পারবে।সুন্দর ক্যারিয়ার হবে তাদের। শুধু হুগলি জেলা নয় ভারতবর্ষের বিভিন্ন জায়গায় তাদের এই সংস্থা ছড়িয়ে আছে।বহু বছর ধরে তারা স্টুডেন্টদের পাশে আছে এবং স্টুডেন্টদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য তারা সাহায্য করছেন।