অবতক খবর,৮ এপ্রিলঃ রিষড়া কাণ্ডের জের! রিষড়া থানাকে নিয়ে নতুন সার্কেল তৈরি করল চন্দননগর পুলিশ।তার দায়িত্ব দেওয়া হল প্রবীর দত্তকে। প্রবীর দত্ত রিষড়া থানার প্রাক্তন ওসি। তিনি চন্দননগর পুলিশের গোয়েন্দা বিভাগে ছিলেন। রিষড়া থানার ওসি থাকার সুবাদে তার অভিজ্ঞতা কাজে লাগবে আইন-শৃঙ্খলা রক্ষায় মনে করছে চন্দননগর পুলিশ। গত রবিবার রামনবমীর মিছিলকে কেন্দ্র করে অশান্তি ছড়ায় রিষড়ার কয়েকটি এলাকায়। পরদিন রিষড়া চার নম্বর রেলগেট এলাকায় ফের অশান্তির ঘটনা ঘটে।পরিস্থিতি সামাল দিতে গিয়ে আক্রান্ত হয় পুলিশ ।

আহত হন রিষড়া থানার ওসির পিয়ালী বিশ্বাস, শ্রীরামপুর থানার আইসি দিব্যেন্দু দাস সহ বেশ কয়েকজন পুলিশ কর্মী। ঘটনার পর কেটে গেছে ৭ দিন। ধীরে ধীরে স্বাভাবিকের পথের রিষড়া। এখনো জারি রয়েছে ১৪৪ ধারা।

শান্তি শৃঙ্খলা রক্ষায় রিষড়ার বিভিন্ন এলাকায় টহল চলছে পুলিশের। এমত অবস্থায় ওসির কাজকে তত্ত্বাবধানের জন্য তার উপরে একজন সার্কেল ইনস্পেক্টর কে নিযুক্ত করা হল। চন্দননগর পুলিশ কমিশনারেটের সাতটি থানা রয়েছে ।একমাত্রা রিষড়া থানাই ওসি থানা। বাকি ছয়টি থানা আইসি থানা। এবার থেকে রিষড়া থানাও একজন ইন্সপেক্টর এর তত্ত্বাবধানে চলে এলো।