অবতক খবর,২২ জুন: কাঁচরাপাড়া ১৮ নং ওয়ার্ড কবরস্থান ময়দান থেকে যে রাস্তাটি কাছারিবাড়ি রোডের দিকে বেরিয়েছে,সেই রাস্তাটি দীর্ঘদিন যাবত ভঙ্গুর অবস্থায় পড়েছিল। মানুষের চলাচলে খুবই অসুবিধা হচ্ছিল। হঠাৎ দেখা যায় সেই রাস্তা নির্মাণের জন্য ইট,বালি এইসমস্ত স্তূপীকৃত হয়ে আছে। অর্থাৎ এলাকাবাসীরা এই স্তূপাকার ইট এবং বালি দেখে অত্যন্ত খুশি হন এবং তারা মনে করেন যে, এবার তাদের জনজীবনে গুরুত্ব দিয়েছে পৌরসভা, রাস্তাটি নির্মাণ হবে। কিন্তু পরবর্তীতে দেখা যায় যে, হঠাৎ করে ওই ইট এবং বালির স্তূপ উধাও। কারা কখন কিভাবে সরিয়ে নিল, কোন কন্ট্র্যাক্টর এর সঙ্গে যুক্ত ছিল কেউ জানে না। এতে এই অঞ্চলের অধিবাসীরা এখন রীতিমত মর্মাহত।

রাস্তা না করেই এই যে নির্মাণের জিনিসপত্র তুলে নেওয়া হল,কার নির্দেশে, কিভাবে,কেন? এই রহস্যের কিনারা করতে পারছেনা অধিবাসীরা। অর্থাৎ এই লকডাউন পিরিয়ডে তারা মনে করেছিলেন যে, তাদের রাস্তাটি তৈরি হয়ে যাবে কিন্তু সেটি তৈরি হল না। এর উত্তর কে দেবে?

ওই ওয়ার্ডের কাউন্সিলর তাপস বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান,এই রাস্তাটি নির্মাণের জন্য আমি অনেকবার আবেদন করেছি এবং অভিযোগ করেছি। কিন্তু কোন গুরুত্বই দেওয়া হয়নি। তা সত্ত্বেও মনে করেছিলাম যে এই রাস্তাটি তৈরি হয়ে যাবে, যেভাবে ইট-বালি ফেলা হয়েছে কিন্তু কেন তা হল না তার উত্তরও আমি দিতে পারবো না। তিনি বারবার বলেন, আমি অনেকবার চেষ্টা করেছি কিন্তু এর কোন সুরাহা করতে পারিনি। তাপস বিশ্বাস বিজেপি সমর্থিত কাউন্সিলর।