রাস্তা ও নর্দমার দাবিতে গ্রামবাসীদের চিত্তরঞ্জন নিয়ামতপুর মুখ্য রাস্তা অবরোধ।

অবতক খবর , বিজু , কুলটি :- কুলটির জল প্রকল্পের কাজ পূর্ণ হয়েও এখনো পর্যন্ত জল সমস্যা মিটে নি এর ছাড়াও উল্টে বেশ কয়েকটা অঞ্চলের মানুষ এখনও পৌর নিগমের থেকে সুবিধা পাচ্ছে না। সেই বিষয় নিয়ে আজ তারা রাস্তায় নেমেছে , তাদের বক্তব্য রয়েছে পৌর নিগমের পক্ষ থেকে কোনভাবে জল সরবরাহ ঠিক মতন হচ্ছে না।

এছাড়া রাস্তায় ইলেকট্রিকের সুবিধা আমরা পাচ্ছিনা সেই নিয়ে আজ আমাদের আন্দোলন কুলটি বিধানসভার চলবলপুর আশ্রম পাড়ার মানুষের অভিযোগ ২৫ বছর ধরে তাদের পাড়ায় না হয়েছে রাস্তা না হয়েছে নর্দমা,বহু বার কাউন্সিলার থেকে শুরু করে বিধায়ক,মেয়র কে লিখিতভাবে জানানো হয়েছে,ইঞ্জিনিয়ার এসে মাপ করে,পরিদর্শন করে গেছে কিন্তু কোনো কাজ হয়নি। তাই বাধ্য হয়ে অবশেষে রাস্তার উপর বসে বিক্ষোভ প্রদর্শন।

আশ্রম পাড়া গ্রামবাসী মনোতোষ মুখার্জী জানান ,বহুবার প্রশাসনের কাছে আবেদন করা হয়েছে রাস্তা ও নর্দমার নিয়ে সবাই মিথ্যা আশ্বাস দিয়ে ভোট নিয়ে গেছে কিন্তু গ্রামবাসীরা না পেয়েছে রাস্তা , না পেয়েছে নর্দমা , তাই বাধ্য হয়ে আজ নিয়ামতপুর চিত্তরঞ্জন রাস্তা অবরোধ করা হলো।

আমাদের দাবি অবিলম্বে গ্রামের রাস্তা ও নর্দমা করতে হবে , না হলে এই অবরোধ চলতে থাকবে। অবশেষে প্রায় ২০মিনিট রাস্তা অবরোধ চলে ফলে প্রচুর যানজটের সৃষ্টি হয়।

কুলটি থানার চৌরাঙ্গী ফাঁড়ির পুলিশ আসে এবং গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন , তাদের আশ্বাস দেন তাদের এই সব অভিযোগ বিধায়কের কাছে জানানো হবে ও তাদের অভিযোগ পূরণ করা হবে। এই আশ্বাস পেয়ে বিক্ষোভ কারীরা অবরোধ তুলে নেন।