অবতক খবর,১০ এপ্রিল,জ্যোতির্ময় মন্ডল,পূর্ব বর্ধমানঃমন্তেশ্বর ব্লকের দেনুর পঞ্চায়েতের , ধেনুয়া গ্রাম থেকে ভারূচা সাঁওতালবাড়ির মোড় পর্যন্ত প্রায় সাড়ে তিন কিলোমিটার ব্যাপী রাস্তাটি হাল খুবই খারাপ। এলাকার বাসীদের দাবি রাস্তাটি বেহাল অবস্থা থেকে পঞ্চায়েত রাস্তাটি ঢালাই বা পাকা গ্রহনের ব্যবস্থা না করে তাহলে আগামী পঞ্চায়েত ভোট বয়কট করতে বাধ্য হবো বলে জানান এলাকা বাসীরা।

ধেনুয়া গ্রামের বাসিন্দা বাবুসোনা ঘোষ, বিধান চন্দ্র ঘোষ, উজ্জল চক্রবর্তী, এক স্কুল ছাত্রী প্রিয়তমা ঘোষরা জানান ধেনুয়া গ্রাম থেকে ভারুচা সাঁওতাল বাড়ির মোড় পর্যন্ত এই রাস্তাটি ধেনুয়া  গ্রাম ছাড়াও পার্শ্ববর্তী গলাতুন সহ আরও দুই তিনটি গ্রামের মানুষজন এই রাস্তাটা দিয়ে যাতায়াত করেন।

তবে ধেনুয়া গ্রামের একমাত্র যাতায়াতের এক মাত্র প্রধান , এবং মেইন রাস্তা। এই গ্রামের মানুষজনের হাট বাজার, রেশন তোলার, হাসপাতাল, স্কুল কলেজ যাওয়ার এই রাস্তাটি একমাত্র ভরসা। ধেনুয়া গ্রামবাসীর আরও জানান এই রাস্তাটির প্রায় ১০-১৫ বছর কোন কাজ হয়নি , অবিলম্বে এই বেহাল রাস্তাটি ঢালাই বা পাকা নাহলে আগামী পঞ্চায়েত ভোট বয়কট করার হুশিয়ারি দেয় গ্রামবাসীরা। রাস্তার অবস্থা খুবই খারাপ গ্রামবাসীরা আরও জানান বর্ষা কালে কার্যত বাড়িতেই থাকতে হয়। ছেলেমেয়েরা ইস্কুল কলেজ যেতে পারেনা। রোগীদের হাসপাতালে নিয়ে যাওয়া যায় না। দেনুর অঞ্চলের প্রধান মকদম হোসেন সেখ এই রাস্তাটির অবস্থা খুব খারাপ স্বীকার করে নিয়ে জানান পঞ্চায়েতের সাধ্যমত রাস্তার কিছুটা অংশ মেরামত করা হয়েছে ।

প্রধান মকদম হোসেন আরো জানান জনগণের দাবিকে মান্যতা দিয়ে রাস্তার পরিস্থিতি নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়ে রাস্তাটি যাতে খুব তাড়াতাড়ি পাকা করা যায় তার জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করে রাস্তার করা যাবে।