অবতক খবর,১১ অক্টোবরঃ পূর্ব মেদিনীপুরের সহীদ মাতঙ্গিনী ব্লকের পাইকাড়ি গ্রামের রাস্তার অবস্থা বেহাল । পাইকারি গ্রামের এই রাস্তা দিয়ে পাঁচটি গ্রামের মানুষ যাতায়াত এমনকি এই রাস্তার আশেপাশে বেশ কয়েকটি স্কুলও রয়েছে। দীর্ঘ কয়েক বছর ধরে রাস্তার অবস্থা একেবারে জলাশয় হয়ে রয়েছে। বারবার স্থানীয় প্রশাসনকে জানিয়েও কোন সুরাহা মেলেনি।

তবে গ্রামবাসী এই প্রথমবার রাস্তা অবরোধ করার সিদ্ধান্ত নেয়নি এর আগেও দুইবার বিপক্ষ দেখিয়ে রাস্তা অবরোধ করেছিলেন তবে সেই সময় স্থানীয় বিডিওর প্রতিশ্রুতিতে অবরোধ তুলে নিয়েছিলেন গ্রামবাসীরা। কিন্তু ,সেই সিদ্ধান্ত নেওয়ার তিন মাস পরেও এখনো রাস্তা বেহাল দশায় পড়ে রয়েছে প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়নি কোনো পদক্ষে এমনটাই অভিযোগ গ্রামবাসীদের। তাই গ্রামবাসীরা আবারও ক্ষিপ্ত হয়ে বাধ্য হয়েছে পুনরায় মেচেদা থেকে তমলুকগামী রাজ্য সড়ক অবরোধ করতে। তাঁদের দাবি বিডিও যতক্ষণ না বিডিও যতক্ষণ না পর্যন্ত রাস্তা মেরামতির আশ্বাস দেন ততক্ষণ অবরোধ চলবে।

তবে এই অবরোধের ফলে অফিস টাইমে রাস্তার দুই পাশেই ব্যাপক যানজট সৃষ্টি হয়েছে। ঘটনাস্থলে তমলুক থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।