রায়গঞ্জ থেকে সবজি নিয়ে কালিয়াচকে ফেরার পথে পথ দুর্ঘটনায় গুরুতর আহত হলেন পাঁচজন সবজি ও ফল ব্যবসায়ী

অবতক খবর,১৭ এপ্রিল,মালদা:- রায়গঞ্জ থেকে সবজি নিয়ে কালিয়াচকে ফেরার পথে পথ দুর্ঘটনায় গুরুতর আহত হলেন পাঁচজন সবজি ও ফল ব্যবসায়ী। তাদের মধ্যে দুইজনকে চিকিৎসার জন্য আনা হলো মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। বাকি তিন জন চিকিৎসাধীন রয়েছেন গাজলের হাতিমারি স্বাস্থ্য কেন্দ্রে। মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটেছে মালদা জেলার গাজোল থানার আদিনা এলাকায়।

আহতরা হলেন নূরসালিন শেখ বয়স 50 বছর বাড়ি মালদা জেলার কালিয়াচক থানার সুজাপুরের চাষা পাড়া এলাকায়। মতিউর রহমান বয়স ৪২ বছর বাড়ি কালিয়াচক থানার জালালপুর এলাকায়। পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, অন্যান্য দিনের মতো আজকে রায়গঞ্জ থেকে সবজি ও ফল নিয়ে পিকআপ ভ্যানের গাড়িতে রায়গঞ্জ থেকে ফল ও সবজি কিনে বাড়ি ফিরছিলেন। ফেরার পথেই আদিনা এলাকায় গাড়ির টায়ার বাস্ট হয়ে যায়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি পাল্টি খেয়ে যায়। ঘটনায় গুরুতর আহত হয় পাঁচজন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় ৩৪ নম্বর জাতীয় সড়কের প্যারামেডিকেল এর টিম। তাদেরই অ্যাম্বুলেন্সে করে আহতদেরকে মেডিকেল কলেজ নিয়ে আসা হয়। আহতদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাতিমাড়ি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

সেইখান থেকে দুইজনকে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হয়েছে দুইজন।