অবতক খবর,১৬ এপ্রিল: শনিবার সকালে রানাঘাট থানা এলাকার হবিবপুর ছাতিমতলার কাছে, সম্প্রসারিত ৩৪ নম্বর জাতীয় সড়কের (বর্তমানে যেটি 12 নম্বর জাতীয় সড়ক) পাশে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকার মানুষ। জানা যায় ওই ব্যক্তির নাম অজয় বিন ,বয়স 27 বছর, বাড়ি হবিবপুর রিস্কা স্ট্যান্ড বিনপাড়া এলাকায় ।

পরিবার সূত্রে জানা যায় গতকাল কর্মক্ষেত্র থেকে তিনি বাড়ি আসেন পেশায় কাপড়ের ব্যবসা করতেন তিনি, তারপর সন্ধ্যে সাতটার সময় বাড়ি থেকে বের হওয়ার পর আর তার খোঁজ পাওয়া যাচ্ছিল না । রাতে বহুবার ফোন করলেও ফোন ধরেনি অজয়, তারপর সকালে প্রাতর্ভ্রমণে বেরিয়ে স্থানীয়রা অজয়ের রক্তাক্ত দেহটি পড়ে থাকতে দেখেন, হবিবপুর সোহাগ হোটেলের নিকটস্থ জায়গায়। এরপর তাঁরা রানাঘাট থানার পুলিশকে খবর দেন, তারপর ঘটনাস্থল থেকে দেহটি উদ্ধার করে পুলিশ।

এলাকার স্থানীয় বিজেপি নেতৃত্ব জানাচ্ছে এই ব্যক্তিকে পরিকল্পনামাফিক খুন করা হয়েছে, এখানে দুর্ঘটনার কোন সন্দেহ নেই, কারণ দেহটি যেখানে পড়েছিল সেটি জাতীয় সড়ক থেকে অন্তত দেড়শ ফুট দূরে । যেহেতু রক্তাক্ত অবস্থায় দেহটি পড়েছিল সেখান থেকে তারা মনে করছেন খুন করা হয়েছে ।

তবে এটি অস্বাভাবিক মৃত্যু তার সাথে সাথে খুন নাকি অন্য কোনও কারণ রয়েছে তার তাঁর মৃত্যুর পিছনে, সেই ব্যাপারটি খতিয়ে দেখছে পুলিশ । তবে এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে রানাঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে , অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ, এবং দেহটি ময়নাতদন্তের জন্য রানাঘাট মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ  । স্বভাবতই সাতসকালে রক্তাক্ত দেহ ঘিরে চাঞ্চল্য ছড়ায় এলাকায়, এবং যুবকের অস্বাভাবিক মৃত্যু শোকাহত তাঁর পরিবার ।