অবতক খবর,১৬ জানুয়ারি: রাতের অন্ধকারে তৃণমূলের ঝান্ডা লাগিয়ে দোকান দখলের অভিযোগ শাসকদলের এক উপ-প্রধান এর বিরুদ্ধে। যদিও এই ঘটনার কথা অস্বীকার করেছেন উপপ্রধান সুবীর ধর।

অভিযোগ গতকাল গাংনাপুর নিবাসী যুগল কুমার আঢ্য তার একটি রেলের জায়গায় সোনার দোকান রয়েছে। সেই দোকান খোলার সময় তিনি দেখতে পান শাসকদলের ঝান্ডা লাগানো। তারপরেই তিনি নড়েচড়ে বসেন। যুগোল বাবু দোকান খুলতে গেলে তাকে সুবীর ধর ও তার দলবল হুমকি দেয় দোকান খোলার, এরপরে তিনি থানার দ্বারস্থ হন।

তিনি আরো জানান, গত ডিসেম্বর মাসে তার ছেলে মারা যাবার পর তার বৌমা তার ওপরে বিভিন্ন রকম অত্যাচার চালিয়ে যাচ্ছেন এবং তার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছেন, বলে এমনটাই অভিযোগ। বৌমা যাতে দোকান দখল করতে পারেন তার জন্য সুবীর ধর নেতৃত্বে দলবল নিয়ে এমন কাণ্ড করেছেন।

এ ব্যাপারে সুবীর ধরে কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, ঘটনা সম্পূর্ণ ভিত্তিহীন। এলাকায় যদি কোনো দলীয় অনুষ্ঠান হয় সেখানে দলীয় পতাকা লাগানো থাকে বিভিন্ন দোকানে। সেই মোতাবেক পতাকা টানানো হয়েছিল দোকানে। দোকানের কোন অভিযোগ নেই, ঘটনার কথা শুনবার পরেই তার দোকানের থেকে পতাকা সরিয়ে নেওয়া হয়েছে এক শ্রেণীর মানুষ।

এই ঘটনাকে নিয়ে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আমি এবং আমার দলবল কেউ এই ঘটনার সাথে যুক্ত নয়। ঘটনার পর এলাকায় চাপা উত্তেজনা তৈরী হলেও এখন থমথমে এলাকা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ