অবতক খবর,২৪ ফেব্রুয়ারি,নদীয়া:- রাত ভোর তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বোমাবাজি। রেললাইন এবং সাধারণ মানুষের বাড়ির আশেপাশে পড়ে রয়েছে একাধিক বোমা। চরম আতঙ্কে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার ফুলিয়া প্রফুল্ল নগর এলাকায়। জানা যায়, প্রফুল্ল নগর এলাকার বাসিন্দা সঞ্চিতা সরকার এবং তার স্বামী গৌতম সরকার (লালটু) এলাকায় সকল তৃণমূল কর্মী হিসেবে পরিচিত। গত পঞ্চায়েত ভোটে তৃণমূলের ভোটে দাঁড়িয়েছিল।

এলাকাবাসীর অভিযোগ স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে ঝামেলা লেগেই থাকত। মিস্ত্রি দুইজনেই তৃণমূলের আলাদা আলাদা দুই গোষ্ঠীর ঘনিষ্ঠ। জানাজায় গতকাল রাতে স্বামী-স্ত্রীর মধ্যে নতুন করে আবারও কোন বিষয় নিয়ে ঝামেলা সৃষ্টি হয়। এরপর অভিযোগ সঞ্চিতা সরকার তাঁর ঘনিষ্ঠ গোষ্ঠী কে খবর দেয় এবং তার স্বামীকে কয়েকজন এসে বেধড়ক মারধর করে। ওর অপর গোষ্ঠীর কাছে পৌঁছতে তারা ঘটনাস্থলে আসে এরপর শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে বোমাবাজি।

বোমাবাজিতে আতঙ্কিত হয়ে পড়ে গোটা এলাকার মানুষ। সকালেও এলাকায় একাধিক বোমা পড়ে থাকতে দেখে এলাকাবাসী। শেষে পুলিশ এসে বোমাগুলো উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়রা চাইছেন যত দ্রুত সম্ভব প্রশাসন ব্যবস্থা গ্রহণ করুক যাতে এই ঘটনার পুনরাবৃত্তি না ঘটে। যদিও এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া দিতে চাইনি তৃণমূল নেতৃত্ব।