রাজ ধর্ম পালন করুন রাষ্ট্রপতি বললেন মনমোহন সিং

অবতক খবর,সংবাদদাতা :: দিল্লির হিংসা আজ পঞ্চম দিন 34 জনের মৃত্যু হয়েছে আড়াইশো তমলুক গুরুতর আহত হয়েছেন তারা তাদের চিকিৎসা হাসপাতালগুলিতে চলছে এই সমস্ত রুখতে রাস্ট্রপতির কাছে দরবার করল কংগ্রেস। কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী ও মনমোহন সিং সমেত বহু কংগ্রেস নেতারা রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ সাথে দেখা করে তাকে একটি জ্ঞাপন দেয়।

কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধী জানান রাষ্ট্রপতির কাছে তিনি দিল্লিতে স্বাধীনতা বেঁচে থাকার অধিকার ও তাদের সম্পত্তি রক্ষার নিয়ে তিনি দাবি জানিয়েছেন। তিনি জানিয়েছেন যে এই মুহূর্তে দিল্লির হিংসাকে নিয়ন্ত্রণ করতে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ একেবারে অসফল হয়েছেন। এমন অবস্থায় তাকে স্বরাষ্ট্রমন্ত্রী পদ থেকে সরানো হোক।

প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং জানান রাষ্ট্রপতির কাছে আমরা তাকে পরিষ্কার বলেছি আপনি রাজ ধর্ম পালন করুন। মনমোহন সিং রাষ্ট্রপতিকে জানান দেশের জন্য এটা লজ্জার ব্যাপার সরকার দেশের রাজধানী দিল্লির হিংসাকে নিয়ন্ত্রণ করতে পারছেনা। এর চেয়ে বেশি লজ্জাজনক আর কি হতে পারে। তিনি বলেন 34 জনের মৃত্যু ও আড়াইশো লোকে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এটা পুরোপুরি বোঝা যাচ্ছে যে সরকার দাঙ্গা নিয়ন্ত্রণ করতে অসফল।