অবতক খবর,২৬ এপ্রিল,অভিষেক দাস,মালদা:- রাজ্য সরকারের উদ্যোগে এ-এক অভিনব “চাকরির মেলা” নামক কর্মশালা অনুষ্ঠিত হলো মালদায়। যেখানে আইটিআই,  পলিটেকনিক, বিটেক অর্থাৎ কারিগরি দপ্তরের প্রশিক্ষণপ্রাপ্ত কৃতি ছাত্র-ছাত্রীদের সরাসরি এই কর্মশালার মাধ্যমে রেজিস্ট্রেশন করিয়ে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার উদ্যোগ নিয়েছে রাজ্য সরকার।

মঙ্গলবার দুপুরে মালদা শহরের পলিটেকনিক কলেজে রাজ্য সরকারের প্রযুক্তি , প্রশিক্ষণ ও কারিগরি উন্নয়ন দপ্তরের উদ্যোগে “চাকরির মেলা” নামক একটি কর্মশালা অনুষ্ঠিত হয়‌। এদিনের এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রী হুমায়ুন কবীর। এছাড়াও ছিলেন মালদা জেলা পরিষদের সভাধিপতি রফিকুল হোসেন, জেলাশাসক রাজর্ষ মিত্র, তৃণমূল বিধায়ক রহিম বক্সী, সমর মুখার্জি সহ জেলা প্রশাসনের পদস্থ কর্তারা।

এদিনের এই  এই কর্মশালার মাধ্যমে পলিটেকনিক, আইটিআই, কারিগরি দপ্তরের প্রশিক্ষণপ্রাপ্ত মেধা ছাত্র-ছাত্রীদের সাময়িক একটি ইন্টারভিউ নেওয়া হয় । ২২০০ ছাত্রছাত্রীরা এদিন রেজিস্ট্রেশন করেন । যাদের বিভিন্ন বেসরকারি কোম্পানিতে একপ্রকার চাকরির নিশ্চিত বলে জানিয়েছেন সংশ্লিষ্ট দপ্তরের মন্ত্রী হুমায়ুন কবীর।