অবতক খবর,২ জানুয়ারি,বালুরঘাট: রাজ্যে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আশংকা তার উপর ওমিক্রনের চোখ রাংগানী।এদিকে করোনার সক্রমন রুখতে আজ থেকেই রাজ্যে বেশ কিছু সতর্কবিধি নিষেধাজ্ঞাও জারি করেছে রাজ্য সরকার। এমত অবস্থ্যায় কি কেন্দ্র কি রাজ্য সরকার এই পরিস্থিতিকে সামাল দেবার জন্য যখন সবাইকে কঠোর ভাবে করোনা সতর্কবিধি মাস্ক ও দুরত্ববিধি মেনে চলার আবেদন জানাচ্ছে।তখন সেখানে আজ দক্ষিণ দিনাজপুর জেলায় খোদ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের উপস্থিতিতে করোনা বিধি উড়িয়ে চলল দলিয় জনসভা। মঞ্চে উপবিষ্টদের মধ্যে বেশির ভাগ নেতার মুখেই দেখা মেলেনি মাস্কের। যদিও সুকান্ত মজুমদারের মুখে মাস্ক ছিল।তবে মঞ্চে নেই কোন দুরত্ব বিধি।অথচ এমন না যে কেউ খোজ রাখেন না যে রাজ্যে করোনা সক্রমন দিন দিন বাড়ছে।

আজ দক্ষিন দিনাজপুর জেলার ফুলবাড়িতে দক্ষিণ দিনাজপুর বিজেপি জেলা কিষাণ মোর্চার ডাকে কৃষি বাঁচাও কৃষক বাঁচাও” জনসমাবেশ অনুষ্ঠিত হয়। যেখানে রাজ্যের কৃষকদের স্বার্থ রক্ষা করার ব্যাপারে বিজেপি নেতৃত্বরা বক্তব্য রাখেন। এই সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন রাজ্য বিজেপির সভাপতি তথা বালুরঘাট লোকসভার সাংসদ সুকান্ত মজুমদার।

যদিও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার রাজ্য সরকারের জারি করা বিধি নিষেধ নিয়ে মন্তব্য করতে বলেন চোর পালালে বুদ্ধি বাড়ে, এটা আরো আগে করা গেলে ভাল হতো। আজকের পর তাদের কৃষকদের নিয়ে সমাবেশ বন্ধ রাখা হবে। তবে পুর নির্বাচনের কাজ ও সভা চলবে। অপর দিকে ফিরাদ হাকিমের করা “” এই রোগ দিল্লি থেকে এসেছে ” বক্তব্য নিয়ে মন্তব্য করতে গিয়ে সুকান্ত বাবু বলেন, দান হাত বাম হাত আর অজুহাত এই তিনটি হাত, ফিরাদ হাকিম তথা রাজ্য সরকার ব্যার্থ বলেই এই অজুহাত দিচ্ছেন উনি।

গতকালই বছরের প্রথম দিনে প্রধানমন্ত্রী দেশের দশ কোটি কৃষককে কৃষক সম্মাননিধি খাতে ২০ কোটি টাকা ব্যাংক একাউন্টে পাঠিয়েছেন। যদিও বিরোধীদের অভিযোগ সবটাই উত্তর প্রদেশের ভোটের দিকে লক্ষ রেখে বিজেপি দলে চাল ছাড়া কিছু নয় মাত্র।

জেলার বিরোধীদের অভিযোগ গতকালের প্রধানমন্ত্রী কৃষক সম্মানিধি বিলোনর ফয়দা তুলতেই আজকের ওই দলের সভা।