অবতক খবর , রণজিৎ যাদব , উত্তর দিনাজপুর :- তাপস ও রাজেশের পরিবার এখনো বিচার পায়নি। তবে সিবিআই তদন্ত প্রসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী তদন্তে সমর্থন দেননি। তাই আমাদের সরকার এলে সেই তদন্ত শুরু হবে। বৃহস্পতিবার ইসলামপুরে এসে দাড়িভিট কান্ড সম্পর্কে এমনই জানালেন কেন্দ্রীয় শিশু ও নারী কল্যাণ প্রতিমন্ত্রী তথা রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী।

পাশাপাশি তিনি ইসলামপুরের পুরাতন বাস স্ট্যান্ড সহ বিভিন্ন জায়গায় বিজেপির দেওয়াল লিখন প্রসঙ্গে বলেন,নির্বাচনে বড় ভূমিকা পালন করে দেওয়াল লিখন। তবে পশ্চিমবঙ্গে দেওয়াল লিখনকে কেন্দ্র করে অনেক অপ্রীতিকর ঘটনাও ঘটে। এ ক্ষেত্রে আমরা কোন হিংসার আশ্রয় নেব না ।

তিনি বলেন, বিগত এক মাস ধরে চলছে প্রতি বুথে দেওয়াল লিখন। এবং প্রতিটি বুথে পাঁচটি করে দেওয়াল লিখন করা হচ্ছে। এই পর্বে সমস্ত নেতৃত্ব অংশ নিচ্ছেন। এভাবেই আগামী বিধানসভা ভোটে জেতার জন্য যে প্রেরণা তাতে উৎসাহিত হচ্ছে কর্মী-সমর্থকেরা। উল্লেখ্য এদিন কেন্দ্রীয় মন্ত্রী নিজে ও অন্যান্য নেতৃত্বর সাথে দেওয়াল লিখনে অংশগ্রহণ করেন।

এদিন শুভেন্দু অধিকারীকে বিভিন্ন জায়গায় আটকে দেওয়ার ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, তৃণমূল কংগ্রেস তো অনেকদিন আগেই দল দাসে পরিণত হয়েছে ।এভাবে আর কতদিন আটকে রাখবে?

নির্বাচন বিধি শুরু হয়ে গেলে সব বন্ধ হয়ে যাবে। দাড়িভিট থেকে লোকসভার মতো এবারের বিধানসভা ভোট এর প্রচার কি শুরু হচ্ছে?সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, দাড়িভিট তাদের রাজনৈতিক কর্মকাণ্ড ও প্রচার এর মধ্যে থাকছেই।