রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::    রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে পঙ্গু নেত্রী বলে কটাক্ষ বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ’র। আজ হাওড়ায় চ্যাটার্জি হাটে একটি দলীয় অনুষ্ঠানে যোগ দিতে এসে তিনি বলেন, করণা মোকাবিলা করতে বর্তমান পশ্চিমবঙ্গ সরকার পুরোপুরি ব্যর্থ। এখানে জীবিত ব্যক্তির পাশাপাশি মৃত ব্যক্তির কোনো সম্মান নেই। মানুষ আজ জীব জন্তুর চেয়েও খারাপ পরিস্থিতির জায়গায় রয়েছে এ রাজ্যে। এই সরকারের হাঁটু ভেঙে গেছে। ফলে এই সরকার এখন খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে।

এর পাশাপাশি তিনি প্রশ্ন তোলেন, মুখ্যমন্ত্রীর ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় যুবশক্তির নামে যে এক লক্ষ ক্যাডার নিয়োগ করছেন তাদের মাথাপিছু ৭০০০ টাকা করে দেবেন বলছেন। এই টাকা তারা পাচ্ছেন কোথায়? তিনি আরো বলেন, সঠিক সময় যদি মোদি সরকার লকডাউন ঘোষণা না করতো তবে চার গুণ বেশি মানুষ আক্রান্ত হতেন। আর লকডাউন তোলার প্রসঙ্গে তিনি বলেন, বর্তমান যে পরিস্থিতি তাতে লকডাউন দীর্ঘায়িত হলে দেশে অনাহারে বহু মানুষ মারা যেতেন।

অন্যদিকে শ্রমিক স্পেশাল ট্রেনের পরিশ্রমীদের আসার পর কোন আক্রান্তের সংখ্যা বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, পশ্চিমবঙ্গে সবার প্রথম করোনা এসেছে নবান্নতেই। রাজ্যের সর্বোচ্চ প্রশাসনিক ভবনের এক অফিসারের ছেলে করোনা নিয়ে ফেরের নবান্নে।