অবতক খবর,২০ মার্চঃ ৬০ টির ও বেশি পুরসভার নাম ইডি পেয়েছে ৫০০০ এর ও বেশি বেআইনি নিয়োগ করা হয়েছে । ৫০০০ বেআইনি নিয়োগ এর মধ্য শিক্ষ্ক থেকে শ্রমিকদের ও বেআইনি ভাবে টাকা দিয়ে চাকরি দেওয়া হয়েছে । অয়ন শীল এত টাই প্রভাবশালী যে তিনি শুধু পুরসভার omr sheet তৈরি করা নয় পুরো নিয়োগ প্রক্রিয়ায় যুক্ত ছিল । অয়ন শীল ৫০ কোটি টাকার বেশি তুলেছিল চাকরি পার্থী দের থেকে । ইডি যখন প্রথম তদন্ত করতে নেমেছিল তখন ভাবা হয়েছিল শুধু মাত্র এসএসসি,টেট নিয়োগে দুর্নীতি হয়েছে কিন্তু এখন দেখা যাচ্ছে রাজ্যের প্রতিটি দফতরে দুর্নীতি হয়েছে । মাথা থেকে পা পর্যন্ত দুর্নীতি হয়েছে । এই দুর্নীতি থেকে এক মাত্র শ্রী কৃষ্ণ আমদের রাজ্যকে বাঁচাতে পারেন ।

ইডির তরফে বিচারককে বলা হয় কেস ডায়রীতে সমস্ত তথ্য প্রমাণ রয়েছে একবার দেখে নিন সেট ওপেন কোর্টে বলা যাবে না । কেস ডায়রী দেখলে আপনি সিউরে উঠবেন । ই ডি যখন কন্তল ঘোষের বয়ান এর ভিত্তিতে সান্তনু কে গ্রেফতার করা হয় । সান্তনু ২ টি আই ফোন এর WhatsApp এর চ্যাট হিস্টোরি তে সান্তনুর সঙ্গে অয়ন শীল এর চ্যাটিং রয়েছে । সেই খান থেকেই প্রথম অয়ন শিলের ও তার কোম্পানি abs infozon কোম্পানির সূত্র পাওয়া যায় । ইডি বলেছিল সোনার খনি রয়েছে সান্তনুর আই ফোনে এর থেকে শুধু মাত্র কিছু শতাংশ বেরিয়েছে ।

আজ আমরা বুঝতে পারছি কোনো সোনার খনি বলেছিলাম । বহু তথ্য ও রহস্য এখন ও বার করতে হবে তার জন্য অয়ন শীল এর ১৪ দিনের ইডি হেফাজতের আবেদন করা হয় । আমরা গোল্ড মাইন এ প্রবেশ করেছি জানি না কত পরিমাণ গোল্ড রয়েছে , এই গ্রেফতারির পর যে পরিমান টাকার হদিশ পাওয়া যাচ্ছে তাতে আমরা সম্ভিত । এই ১৪ দিনে অয়ন এর সঙ্গে বহু লোকের মুখ মুখী জেরা করতে চায় ইডি ।