অবতক খবর,৩১ জানুয়ারিঃ ফের বিতর্কের মুখে হালিশহর পৌরসভা। প্রায় দু’মাস হতে চলল হালিশহর পৌরসভার চেয়ারম্যান রাজু সাহানি জামিন পেয়ে বাড়ি ফিরেছেন। কিন্তু এখনো পর্যন্ত তাঁকে পৌরসভায় চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিতে দেখা যায়নি এবং পৌরসভায় আসতেও দেখা যায়নি। নিজেই বলেছিলেন বীজপুর বিধায়ক তাঁকে অনুমতি দিলেই তিনি ফের পৌরসভায় বসতে শুরু করবেন।

কিন্তু তিনি জেল থেকে ফেরার দু’মাস অতিক্রান্ত হলেও বিধায়ক সুবোধ অধিকারী রাজু সাহানি সম্পর্কে মুখ খোলেননি।

উপরন্তু অবতক- এর পক্ষ থেকে বীজপুর বিধায়ককে যখন প্রশ্ন করা হয়েছিল যে, হালিশহর পৌরসভার চেয়ারম্যান কবে থেকে পৌরসভায় বসবেন বা তাঁকে বসতে দেওয়া হচ্ছে না কেন? সেই প্রশ্নের উত্তরে বিধায়ক বলেছিলেন,এটি সম্পূর্ণ দলীয় ব্যাপার। দল আলোচনা করেই সিদ্ধান্ত নেবে তিনি পৌরসভায় বসবেন নাকি বসবেন না।

দু’দিন আগেই আমাদের ক্যামেরার মুখোমুখি হয়ে বীজপুর বিধায়ক এই মন্তব্য করেছিলেন।

তবে আজ হালিশহর পৌরসভার চেয়ারম্যান রাজু সাহানির ফেসবুক পেজে একটি ছবিকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছে।

একদিকে হালিশহর পৌরসভার চেয়ারম্যান রাজু সাহানি বলছেন,বিধায়ক অনুমতি দিলে তবেই তিনি ফের চেয়ারম্যানের চেয়ারে বসবেন। অন্যদিকে বিধায়ক বলছেন এটি দলীয় ব্যাপার।

তবে আজ রাজু সাহানি তাঁর এই ফেসবুক পেজে সুডা(SUDA) মিটিংয়ের একটি ছবি পোস্ট করেছেন। যা নিয়ে তৈরি হয়েছে বিতর্ক।

এই ছবিকে ঘিরে হালিশহর পৌরসভায় রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। গুঞ্জন শুরু হয়েছে পৌর কর্মীদের মধ্যে যে, অবশেষে বিধায়ক চেয়ারম্যানকে অনুমতি দিয়ে দিলেন। আবার অনেকের মধ্যে এটি প্রশ্নও বটে। তবে কি বিধায়ক চেয়ারম্যানকে অনুমতি দিলেন?

আজ রাজু সাহানির ফেসবুক পেজে সুডা(SUDA) মিটিংয়ের একটি ছবি পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে রাজ্যের অন্যান্য পৌরসভাও যুক্ত রয়েছে। পাশাপাশি রাজু সাহানি সেখানে নিজেকে হালিশহরের চেয়ারম্যান হিসেবে উল্লেখ করে যোগ দিয়েছেন।

আর এই নিয়েই এবার পৌর কর্মী তথা শহরবাসীর মধ্যে প্রশ্ন উঠেছে যে, তবে কি সত্যিই বিধায়ক রাজু সাহানিকে অনুমতি দিলেন? নাকি এর পেছনে রয়েছে অন্য কোন রহস্য?

তবে এই ছবির সত্যতা যাচাই করেনি অবতক খবর। এই ছবিটি আজকের নাকি পুরনো ছবি,সে নিয়েও অনেকে সংশয় প্রকাশ করেছেন।

দেখা যাচ্ছে যে,এই ছবি নিয়েও উঠেছে প্রশ্ন।

হালিশহরের অধিকাংশ কাউন্সিলররাই বলছেন যে, হয়তো বিধায়ক রাজু সাহানিকে অনুমতি দিয়েছেন।

তবে এই ছবি পোস্ট করার পরেই হাজিনগরে রাজু বাবুর অনুগামীদের মধ্যে বইছে খুশির হাওয়া। অনেকেই সেই ছবিতে নানা রকম মন্তব্য করছেন।