অবতক খবর  : গতবছর অর্থাৎ ২০১৯-এর দূর্গোৎসবের দশমীর দিন ভোরবেলায় পানবস্তিতে খুন হয়ে যান রাজু কুর্মি। এই ঘটনায় মূল অভিযুক্ত পিন্টু শর্মাকে গ্ৰেপ্তার করে জলপাইগুড়ির কোতোয়ালী থানার পুলিশ। আর আজ এই ঘটনার সঙ্গে যুক্ত আরও এক অভিযুক্তকে গ্ৰেপ্তার করল বীজপুর থানার পুলিশ। সুমন সরকার নামে এক ব্যক্তির নামও উঠে এসেছিল এই খুনের ঘটনায়। এতদিন পলাতক থাকার পর অবশেষে পুলিশের জালে ধরা পড়ল সুমন।

জানা গেছে, এতদিন পলাতক থাকার পর গতকাল লুকিয়ে বাড়িতে আসে সুমন। গোপন সূত্রে খবর পেয়ে রাত দেড়টা নাগাদ তাকে গ্ৰেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে যে, সমস্ত বেআইনি অস্ত্র সে সরবরাহ করত। এই রাজু কুর্মি খুনেও তার থেকেই অস্ত্র নেওয়া হয়েছিল। উল্লেখ্য,গত লোকসভা নির্বাচনের সময়েও বেআইনি হাতিয়ার মজুত করার জন্য তাকে গ্ৰেপ্তার করে বীজপুর থানার পুলিশ।

তবে এই খুনের ঘটনায় পিন্টু শর্মার নাম মূল অভিযুক্ত হিসেবে উঠে আসলেও এই ঘটনার মূল অভিযুক্ত অন্য একজন,যে এখনও পলাতক। পুলিশ সূত্রে জানা গেছে,এই সুমন সরকার মূল অভিযুক্তের ঘনিষ্ঠ। অভিযুক্ত সুমনকে পুলিশ আজ ব্যারাকপুর মহকুমা আদালতে পেশ করবে এবং এই ঘটনার তদন্তের জন্য সাতদিনের রিমান্ডের আবেদন জানাবে ।

এ প্রসঙ্গে বীজপুর থানার পুলিশ অধিকারিকদের সঙ্গে কথা বললে তারা বলেন, ঘটনার তদন্ত শুরু করেছেন তারা। এই ঘটনার মূল চক্রী খুব শিগগিরই ধরা পড়বে। এই ঘটনার সমস্ত আপডেট পেতে চোখ রাখুন অবতক খবর-এ।