অবতক খবর , রাজীব মুখার্জী , হাওড়া :- সদ্য বিজেপিতে যোগদানকারী নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে হরিদাস পাল বলে কটাক্ষ করলেন রাজ্য সমবায় মন্ত্রী অরূপ রায়। মঙ্গলবার সকালে হাওড়ার ডুমুরজলা মাঠে আগামী ৭ ই ফেব্রুয়ারি জনসভার প্রস্তুতি নিয়ে মাঠ পরিদর্শনে যান। তিনি বলেন নিজেকে কেউ কেউকেটা বা হরিদাস পাল ভাবতেই পারে। তাহলেই সে হরিদাস পাল হয়ে যায় না। হরিদাস পাল মানুষ তৈরি করে। তিনি দলত্যাগী নেতাদের চ্যালেঞ্জ করে বলেন তাদের কিভাবে হারাতে হয় তা তারা জানেন। তিনি বলেন দিল্লি থেকে নেতা এনেও তারা মাঠে পাঁচ হাজার লোক জড়ো করেছে।

আগামী রবিবারের সভায় তারা কমপক্ষে ৪০ হাজার জড়ো করবেন। এর জন্য জেলা নেতৃত্বই যথেষ্ট। যদি প্রধানমন্ত্রী কখনো সভা করতে আসেন তখন তারা মুখ্যমন্ত্রীকে দিয়ে পাল্টা সভা করাবেন। তিনি আরো বলেন তৃণমূল কংগ্রেস রামকে নিয়ে রাজনীতি করে না। তাই রাজনৈতিক সভায় রামের নাম বলে না। তবে তারা হিন্দু দেবদেবীদের একইভাবে পুজো করেন।
এই প্রসঙ্গে বিজেপি সদরের সভাপতি জানান উনি মন্ত্রী না মস্তানের ভাষা বোঝা যাচ্ছে না। সংগঠন আর মস্তান নিয়ে তৃণমূল চলছে। জেলার ৮ টি আসনেই বিজেপি জিতবে। মন্ত্রীকে কটাক্ষ করে তিনি বলেন ওনার শরীর ভালো নয় তাই উল্টোপাল্টা বকছেন। তিনি দাবি করেন গুন্ডা দিয়ে রাজনীতি করে বিজেপিকে আটকানো যাবে না। ২০২১ এর নির্বাচনে বুঝে নেবেন তারা।