অবতক খবর, জলপাইগুড়ি, ২৬ এপ্রিল ::- করোনা পরিস্থিতি নিয়ে ময়নাগুড়ি বিডিও অফিসের হলঘরে প্রশাসনিক বৈঠক অনুষ্ঠিত হল সোমবার। ময়নাগুড়ি ব্লক প্রশাসন এবং পুলিশ প্রশাসনের যৌথ উদ্যোগে এই বৈঠক করা হয়। এদিন উপস্থিত ছিলেন ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা, আইসি ভূষণ ছেত্রী, ময়নাগুড়ির বিডিও শুভ্র নন্দী, পঞ্চায়েত সমিতির সভাপতি শিবম রায় বসুনিয়া, সহ সভাপতি ঝুলন সান্যাল সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃত্বরা। এদিনের এই বৈঠকে আলোচনা করা হয় কিভাবে ময়নাগুড়িতে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ করা যায়।

আগামিতে করোনা ভ্যাক্সিন দেওয়ার বিষয়ে আলোচনা হয় এদিন। এছাড়াও শ্মশান ঘাট এবং কবরস্থান তৈরির বিষয় নিয়েও এই বৈঠকে আলোচনা করা হয়। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধি নিয়ন্ত্রণ সহ মাস্ক ছাড়া যে সমস্ত ব্যক্তি রাস্তায় ঘোরাঘুরি করবেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার ব্যাপারে এই বৈঠকের সিদ্ধান্ত গৃহীত হয়।

এদিনের বৈঠক প্রসঙ্গে ময়নাগুড়ি বিডিও শুভ্র নন্দী বলেন, “করোনা মোকাবিলায় সমস্ত রকম ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই কারণে গুরুত্বপূর্ণ এই বৈঠক।” জেলা পুলিশের ডিএসপি ক্রাইম বিক্রমজিত লামা বলেন, ” করোনা সংক্রমণ রুখতে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। কিভাবে তা নিয়ন্ত্রণ করা যাবে তা নিয়ে এই আলোচনা।”