রাজনীতির সহজপাঠ পড়ে আসা উচিৎ ছিল রাহুল গান্ধীর বললেন জয় ব্যানার্জী

রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::     রাজনীতির সহজ পাঠটা আরও ভালো করে পড়াশোনা করে তারপরে রাহুল গান্ধীর রাজনীতিতে আসা উচিত ছিল। সম্প্রতি নরেন্দ্র মোদী সারেন্ডার, রাহুল গান্ধীর এই বক্তব্য কে কটাক্ষ করে এই কথা বলেন বিজেপি নেতা জয় বন্দ্যোপাধ্যায়। রবিবার উলুবেড়িয়া পৌরসভার ২৯ নং ওয়ার্ডে রথ তলায় শহীদ জওয়ানদের স্মৃতির উদ্দেশ্যে আয়োজিত এক অনুষ্ঠানে এসে এই কথা বলেন জয় বন্দোপাধ্যায়।

জয় বন্দ্যোপাধ্যায় বলেন নরেন্দ্র মোদী সারেন্ডার মোদী নয় বরং দেশের শত্রুদের জন্য তিনি বুলডোজার প্রধানমন্ত্রী। যখন দেশে যুদ্ধের পরিস্থিতির সৃষ্টি হয় তখন রাজনীতি ভুলে দেশবাসীর মনে দেশাত্মবোধ বিষয়টি জেগে ওঠে। তাই মোদীজি সারেন্ডার নয় বুলডোজার প্রধানমন্ত্রী। তিনি আরো বলেন যখন দেশের ৪২ জন সৈন্য মারা গিয়েছিল তখন এয়ারস্ট্রাইক করে শত্রুদের খতম করে দিয়েছিল আর আজ রাজনাথ সিং ভারতীয় সেনাদের অর্ডার দিয়ে দিয়েছেন যে কোনো উপায় আঘাত করতে পারো এবং আঘাত রুখতেও পারো। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখন দেশকে রক্ষা করছেন তখন রাহুল গান্ধী প্রধানমন্ত্রী কে সারেন্ডার প্রধানমন্ত্রী বলে দেশকে ও বিজেপি পরিবারকে অসম্মান করেছেন। পাশাপাশি তিনি রাজ্যের শাসক দল কেও একহাত নেন আজ। তিনি বলেন সিপিএম চলে যাওয়ার সময় মমতা বন্দ্যোপাধ্যায় বদলা নয় বদল চাই বলেছিলেন। আর সেই মতো তিনি বদল অবশ্যই এনেছেন কিন্তুু সেটা হচ্ছে সিপিএমের ছুরির বদলে তৃণমূলের তলোয়ার, গাদা বন্দুকের বদলে রিভলভার, বাশের বদলে ইলেকট্রিক পোস্টে বিরোধীদের বেঁধে মারছে। এটাই বদল হয়েছে মানুষের কোনো লাভ হয়নি।

জয় বন্দোপাধ্যায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বক্তব্যকে সমর্থন করে বলেন রাজ্যের শান্তপ্রিয় মানুষের জন্য আমরা অবশ্যই বদল আনবো তবে তৃণমূলের যে সমস্ত নেতা-নেত্রীরা আমাদের দলের নেতা-নেত্রীদের হত্যা করছে আমরা তাদের জন্য বদলা নেব।