রাজনীতিতে বিবাদমান দুই মন্ত্রীর বিবাদ, রাজীব বন্দ্যোপাধ্যায় কে লক্ষ্য করে ফের বেফাঁস মন্তব্য অরুপ রায়ের।

অবতক খবর , রাজ্ , হাওড়া :- জেলা রাজনীতিতে বিবাদমান দুই মন্ত্রীর বিবাদ প্রকাশ্যে। রাজীব বন্দ্যোপাধ্যায় কে লক্ষ্য করে ফের বেফাঁস মন্তব্য অরুপ রায়ের।
রাজীব বন্দ্যোপাধ্যায় এর বিস্ফোরক মন্তব্যের পর তার নাম না করে কড়া ভাষায় সমালোচনা করলেন মন্ত্রী সভার আরো এক সদস্য অরূপ রায়।তিনি রাজীবের নাম করে বলেন চালুনি আবার ছুঁচের বিচার করে। মন্ত্রী আরো বলেন যে চোরের মায়ের বড় গলা। তিনি রাজীব বন্দ্যোপাধ্যায়ের প্রতি হুঁশিয়ারি দিয়ে বলেন দলে থেকে ব্ল্যাকমেলিং করা যাবেনা। সম্প্রতি রাজীব বলেছিল যে দলে গুরুত্ব পাচ্ছেন না।এ প্রসঙ্গে অরূপ বলেন, দলে অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তি আছেন , তারা কাজ করছেন নিঃস্বার্থভাবে।তারা মন্ত্রী নন বিধায়ক নন।কিন্তু একজন দলের জন্য কিছু ত্যাগ না করে শুধু নিতে এসেছে তাদের মুখে এসব কথা শোভা পায়না। তিনি আরও দাবি করেন তৃণমূল হলো জনসমুদ্র,সমুদ্রের জল কোনোদিন কমে না।

গতকাল কলকাতায় একটি অরাজনৈতিক অনুষ্ঠানে এসে বনমন্ত্রী তথা হাওড়া ডোমজুড়ের বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায় নিজের দলের বিরুদ্ধেই মন্তব্য করেন। তিনি বলেন শুভেন্দু অধিকারী চলে গেলে দলে বিশাল শূন্যতা তৈরি হবে ।” আরও এক ধাপ এগিয়ে তাঁর বক্তব্য, “নেতাদের এত ক্ষোভ বিক্ষোভ কেনও তা অনুসন্ধান করা খুবই জরুরি । আরও আগে এসব ভাবা উচিত ছিল । ভালোকে খারাপ, খারাপকে ভালো বললেই মুশকিল । যারা মাঠে ঘাটে কাজ করে তারা প্রাধান্য পায় না । ক্ষমতা লোভীরা দলে জায়গা পাচ্ছে । দলে যারা স্তাবক তাদের নম্বর বেশি । আমি ওসব করতে পারি না তাই নম্বর কম ।” রাজীব বন্দ্যোপাধ্যায়ের এই উক্তিকে কেন্দ্র করে নতুন জল্পনা শুরু হয় রাজ্য রাজনৈতিক মহলে। বনমন্ত্রীর বক্তব্যকে কটাক্ষ করে আজকে ফের তার বিরুদ্ধে সুর চড়ালেন হাওড়া জেলা সদরের আরেক মন্ত্রী অরুপ রায়। হাওড়া জেলা সদরে এই দুই মন্ত্রীর লড়াই এখনো বিদ্যমান তা অরুপ রায়ের মন্তব্য থেকেই স্পষ্ট হলো বলেই মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা।arup ray image