নরেশ ভকত :: অবতক খবর :: বাঁকুড়া ::    রাঁচি থেকে ফিরে আসা এক ব্যক্তির বাড়ির সদর দরজা সিল করে দিল স্থানীয় বাসিন্দারা ও স্থানীয় ক্লাবের সদস্যরা। ঘটনাটি বাঁকুড়ার বিষ্ণুপুর শহরের ১০ নম্বর ওয়ার্ডের বোলতলা গয়লা পাড়া এলাকার।

স্থানীয় সূত্রে জানতে পারা যায়, ওই এলাকার এক ব্যক্তি গতকাল রাতে রাঁচি থেকে নিজের বাড়িতে ফিরে এসেছেন। সেখানে তিনি সোনা রুপোর কাজ করতেন। গ্রামবাসীদের কাছে তার ফিরে আসার খবর পৌঁছাতেই তাকে অনুরোধ করা হয় তিনি যেন বাড়ির বাইরে না বের হন। খবর দেওয়া হয় প্রশাসনকে তারাও ওই ব্যক্তির বাড়িতে এসে তাকে সচেতন করে দিয়ে যান এবং নিজের বাড়িতেই ১৪ দিনের হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশ দেন । কিন্তু তারপরেও সব নির্দেশ অমান্য করে তিনি বাইরে ঘুরে বেড়াচ্ছিলেন আর সে কারণে স্থানীয় বাসিন্দারা এবং স্থানীয় ক্লাবের সদস্যরা তাকে বাড়ির ভেতর আটকে সদর দরজা সিল করে দেন।

তবে তাদের পরিবারের যাতে কোনরকম সমস্যা না হয় সেদিকেও নজর রয়েছে স্থানীয় বাসিন্দা এবং স্থানীয় ক্লাবের সদস্যদের। তারা বলেন পরিবারের কোনো সমস্যা হলে আমাদের জানাতে আমরা সব রকম সাহায্যের হাত তাদেরকে বাড়িয়ে দেব ।

এক স্থানীয় বাসিন্দা বলেন, আমরা বারবার বলা সত্ত্বেও তিনি আমাদের কথা শুনছিলেন না অবশেষে বাধ্য হয়ে আমরা তার সদর দরজা সিল করতে বাধ্য হয়েছি। আমরা চাই আমাদের গ্রামবাসীরাও সুস্থ থাকুক এবং তার পরিবারও সুস্থ থাকুক। তবে তার পরিবারের কোনো অসুবিধা যাতে না হয় সে দিকে আমাদের নজর রয়েছে ।