নিজস্ব সংবাদদাতা, ইসলামপুর :: এক যুবতীর মৃত্যুর ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকাজুড়ে। মৃত যুবতীর নাম লালবানু(১৯) বাড়ি করণ দীঘি থানা এলাকায়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,গোয়ালপোখর থানা সংলগ্ন ডাঙ্গী এলাকার বিবাহিত ওই যুবতীকে প্রেমের ফাঁদে ফেলে এরপর তাকে ফুঁসলিয়ে নিজের বাড়িতে নিয়ে আসে গোয়ালপোখর থানার ষোলপাড়া সংলগ্ন ডাঙ্গী এলাকার বাসিন্দা কুরবান আলি।তার বাড়িতে কয়েকদিন থাকার পর রহস্যজনকভাবে ওই যুবতীর মৃত্যু হয় আচমকাই।

এই মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তবে ওই যুবতীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে বলে পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মাক্কার জানিয়েছেন, ওই যুবতীকে খুন করা হয়েছে বলে মনে করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ইসলামপুর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। পোস্টমর্টেম রিপোর্ট হাতে এলেই বিষয়টি আরো পরিস্কার হবে বলে জানিয়েছেন তিনি। তবে মৃত যুবতীর পরিবারের লোকজনদের অভিযোগ, তাকে খুন করা হয়েছে। এই ঘটনাটিকে কেন্দ্র করে রহস্য দানা বাঁধছে এলাকায়। বিবাহিত হওয়া সত্ত্বেও কেন ওই যুবতীকে তার বাড়িতেই নিয়ে আসা হল এ রহস্যের উন্মোচন হয়নি এখনও। ঘটনার পর অভিযুক্ত পলাতক।