অবতক খবর,১৯ ডিসেম্বর: রবিবার ছুটির দাবীতে ইসলামপুরের রামগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে বিক্ষোভ দেখালো স্বাস্থ্যকর্মীরা। এবিষয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের ঘাড়ে দায়ভার চাপিয়েছেন ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র আধিকারিক। খুব শীঘ্রই স্বাস্থ্যদপ্তর কোনও পদক্ষেপ না নিলে আগামী দিনে রবিবার সহ হলিডে’র দিনগুলিতে কাজ করবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যকর্মীরা।

পাশাপাশি স্বাস্থ্যকর্মীরা জানিয়েছেন, রবিবার ও হলিডে’র দিনগুলিতে কাজ না করা সহ করোনা ভ্যাকসিন প্রদানের ক্ষেত্রে অবিলম্বে গ্রাম পঞ্চায়েত, আশা কর্মী সহ প্রশাসনের সহযোগিতার দাবী তুলেছেন রামগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের স্বাস্থ্যকর্মীরা। ইসলামপুর ব্লকে ফার্স্ট এএনএম- ৩৮, সেকেন্ড এএনএম- ১৬, সিএইচও- ৮ এবং আশা কর্মী- ১১৪জন রয়েছেন। এই সংখ্যক কর্মী দিয়ে করোনা ভ্যাকসিনের এতো সামগ্রী নিয়ে গ্রামে বাড়ি বাড়ি ঘুরে ভ্যাকসিন প্রদান কর্মীদের প্রাণান্ত হয়ে উঠছে বলে দাবী স্বাস্থ্যকর্মীদের।

তাই আরও আশাকর্মী সহ গ্রাম পঞ্চায়েত ও প্রশাসনের সহযোগিতা দাবী করছে স্বাস্থ্যকর্মীরা। রামগঞ্জ ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের আধিকারিক ডা. মহম্মদ ফাইয়াজ বলেন, এবিষয়ে আমি কিছু বলতে পারব না যা বলার জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক বলবেন। আমি বিষয়টি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানিয়েছি।