নিজস্ব সংবাদদাতা,অবতক খবর ::ইসলামপুর: কালিদাস মন্ডল চ্যাম্পিয়নস ট্রফি এবং প্রাণকৃষ্ণ সরকার মেমোরিয়াল রানার্সআপ ক্রিকেট টুর্নামেন্ট এর চূড়ান্ত পর্বের খেলা অনুষ্ঠিত হল রবিবার । ইসলামপুর আদিবাসী স্পোর্টিং ক্লাব গ্রাউন্ড এ এই টুর্নামেন্টের মেগা ফাইনাল ম্যাচে অংশ নেয় শিলিগুড়ির ব্রিগেড চামুন্ডা ও জন টি ইলেভেন।

খেলায় চুয়ান্ন রানে বিজয়ী হয় ব্রিগেড চামুন্ডার দল । মনোজ মল্লিক কে ম্যান অফ দ্যা ম্যাচ ঘোষণা করা হয় । এদিন এই টুর্নামেন্ট কে ঘিরে ক্রীড়া প্রেমী মানুষদের মধ্যে উচ্ছাস এবং উদ্দীপনা ছিল রীতিমত তুঙ্গে।খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স দলের হাতে পুরুস্কার তুলে দেওয়া হয়।উৎসব মুখর হয়ে ওঠে এলাকা।

সংস্থা তরফে নির্মল সরকার জানান ইলেভেন স্টার এই বছরভর ধারাবাহিকভাবে বিভিন্ন ক্রীড়া মূলক কর্মসূচি নিয়ে এই মহকুমাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে নতুন প্রতিভাদের স্বীকৃতি দিতে তাদের এই উদ্যোগ চলবে ধারাবাহিকভাবেই।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সহ সভাধিপতি ফরহাদ বানু,ইসলামপুর পঞ্চায়েত সমিতির সভাপতি শ্যামল সরকার,চিকিৎসক দেবাশীষ চক্রবর্তী, কাউন্সিলর রঞ্জন মিশ্র, জাভেদ আখতার,হরমুজ আলম,মহকুমা ক্রীড়া সংস্থার সভাপতি দেবাশীষ চক্রবর্তী, সমাজ কর্মী সুশান্ত নন্দী,সংবাদ মাধ্যমের প্রতিনিধি দীপঙ্কর দে প্রমুখ।

আসামের সংগীত শিল্পী মিঠু ঘোষের গানে গানে উদ্বোধনী পর্ব জমজমাট হয়ে ওঠে।ধারাভাষ্য পাঠে ছিলেন রতনজয় ঝা ও বিশ্বরূপ বিশ্বাস।উদ্বোধনী পর্বে সঞ্চালনায় ছিলেন জব্বার আলী।