হক জাফর ইমাম :: অবতক খবর :: ১০ই,ডিসেম্বর :: মালদা ::: মালদা রতুয়ায় দুষ্কৃতীর ছোড়া গুলিতে খুন ব্যবসায়ী আহত তার দুই ছেলে। বর্তমানে আহতরা চিকিৎসাধীন হাসপাতালে। স্থানীয় সূত্রে জানা গেছে মালদা রাতুয়ার বাহিরকাপ গ্রামের বাসিন্দা আব্দুল বাসির পেশায় তিনি হার্ডওয়ার ব্যবসায়ী।

এই দিন মৃত আব্দুল বাসীর (৫৫)রাত সাড়ে আটটা নাগাদ রাতুয়ার দুর্গাপুরে দোকান বন্ধ করে দুই ছেলে ফাইদুল শেখ ও তহিদুল শেখের সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন । মাঝপথে বালুপুর বাদনাটোলা গ্রামের কাছে কয়েকজন দুষ্কৃতী বাইকে চেপে এসে পথ আটকায় । বন্ধুক মাথায় ঠেকিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেবার চেস্টা করে । বাধা দিলে আব্দুল বাসীরের মাথায় গুলি করে । ঘটনা স্থলেই সে মারা যান তিনি । আব্দুল বাসীরের দুই ছেলে দুষ্কৃতীদের পথ আটকাতে গেলে তাদের লোহার রড দিয়ে পেটানো হয় । চিৎকার ও গুলির শব্দে গ্রামের লোকজন ছুটে এলে দুষ্কৃতীরা পালিয়ে যায় ।

দুষ্কৃতীদের খোঁজে চিরুনি তল্লাশি শুরু করেছে রতুয়া থানার পুলিশ। মৃত আব্দুল বাসীরের আহত দুই ছেলেকে গ্রামবাসীরাই স্থানীয় গ্রামীণ হাসপাতালে ভর্তি করেছে।মাথার এক পাশ দিয়ে গুলি ঢুকে আরেক পাশের কান দিয়ে বেরিয়ে যায় আব্দুল বাসীরের। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা রতুয়া থানার পুলিশ।