যোগদান অব্যাহত ধুপগুড়িতে,তৃণমূল কংগ্রেসের বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে ধূপগুড়ি ব্লক বিজেপির যুব মোর্চার সাধারণ সম্পাদক সহ মোট ১৮ টি পরিবার তৃণমূলে

অবতক খবর,২৭ অক্টোবর: বুধবার বিকেলে ধূপগুড়ি ব্লকের সাঁকোয়াঝোরা ২ নং গ্রামপঞ্চায়েতের ঠাকুরপাঠ ক্লাব ও পাঠাগার ময়দানে যুব তৃণমূলের উদ্যোগে এক বিজয়া সম্মিলনীর আয়োজন করা হয়। পাশাপাশি এদিনের বিজয়া সম্মিলনীর মঞ্চ থেকে বিজেপির ধূপগুড়ি ব্লক যুব মোর্চার সাধারণ সম্পাদক দিলীপ দাস সহ মোট ১৮ টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বলে দাবি করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন ধূপগুড়ি গ্রামীণ ব্লক তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি মলয় কুমার রায়।

জেলা পরিষদের সদস্যা মমতা সরকার বৈদ্য সহ সাঁকোয়াঝোরা ২ এর তৃণমূলের অঞ্চল সভাপতি প্রদীপ দত্ত। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুব সভাপতি গণেশ রায়। গ্রামপঞ্চায়েত প্রধান স্বপ্না রায়। মুলত মমতা ব্যানার্জির উন্নয়নে সামিল হতে তাঁরা বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করলেন বলে জানা গিয়েছে। সভার অন্তিম মুহূর্তে বিজয়ী সম্মিলনীর মঞ্চে দলীয় পতাকা তুলে দেওয়ার পাশাপাশি মিষ্টি মুখ করিয়ে দলে স্বাগত জানানো হয় তাঁদের। গ্রামীণ ব্লক তৃণমূলের যুব সভাপতি মলয় কুমার রায় বলেন, আজ সাঁকোয়াঝোরা অঞ্চলে আমাদের যুব তৃণমূলের উদ্যোগে বিজয়ী সম্মিলনী সভা ছিল কিন্তু অন্তিম মুহূর্তে যেটা দেখা গেলো যোগদান সভায় পরিণত হল ১৮ টি পরিবার ও বিজেপির যুব মোর্চার সম্পাদক এই বিজয়ী সম্মিলনীর মঞ্চে তৃণমূলে যোগদান করলো। এনারা সকলরই বিজেপি করতেন। মমতা ব্যানার্জির উন্নয়নে সামিল হতেই তাঁরা আমাদের দলে যোগ দিলেন। আগামীদিনেও এরকম যোগদান চলবে বলে জানা গিয়েছে।

অন্যদিকে তৃণমূলের তরফে দাবি করা হলেও বিজেপি বিধায়ক বিষ্ণুপদ রায় বলেন, তৃণমূল নিজেদেরই সমর্থকদের ডেকে এনে তাদেরই যোগদান করিয়ে প্রচার করছেন। আমার কাছে সেরকম কোনো খবর নেই। এবং বিজেপির যুব মোর্চা সাধারণ সম্পাাদক দিলীপ দাস নামে তিনি কাউকে চেনেন না বলে জানিয়েছেন।