অবতক খবর,২১ মে: আজ অধীর রঞ্জন চৌধুরী দলীয় কার্যালয়ে বসে সাংবাদিক বৈঠকে বললেন যারা দুর্বল, কাপুরুষ তারা ভয় পায় তদন্তকারীর সামনে বসতে, আজকে শিক্ষা মন্ত্রী তিনি যে দুর্নীতি করেছেন তা আজ প্রমাণিত। মুখ্যমন্ত্রী তিনি জানেন তিনি দুর্নীতি করেছেন, শিক্ষামন্ত্রী তিনিও জানেন তিনি ও দুর্নীতি করেছেন কারণ তাদের দলের মুখপাত্র বলেছেন যা কিছু দুর্নীতি হয়েছে তা ব্রাত বসুর আমলে হয়নি, হয়ে থাকলে পার্থবাবুর আমলে হয়েছে। মুখ্যমন্ত্রী বলছে কেউ যদি অন্যায় করে থাকে তাকে কেউ ভালবাসে না, আমিও ভালবাসি না। তাই আজ স্বীকার করছেন। অধীর চৌধুরী তিনি বলেন সব দোষ আমি পার্থ বাবুকে দিচ্ছি না কিন্তু অবাক হচ্ছি যখন পার্থবাবু বিপদে পড়ছেন তখন সবাই ঝেড়ে ফেলার ব্যবস্থা করছেন মুখ্যমন্ত্রী তিনি দায়িত্ব নিতে চাইছেন না।

তিনি বলছেন, অন্যায় করে থাকলে কেউ তাকে ভালোবাসে না সুতরাং তিনি আগেই হাত-পা তুলে সততার নামাবলী গায়ে দিয়ে তার বক্তব্য বলে দিয়েছেন। দুর্ভাগ্য এটাই বাংলার মুখ্যমন্ত্রীর যদি কোন সততা থাকে তাহলে আপনি অবিলম্বে পার্থ বাবুকে তার মন্ত্রিত্ব থেকে বাদ দিন বললেন অধীর রঞ্জন চৌধুরী। তিনি আরো বলেন আজ রাজীব গান্ধীর মৃত্যুবার্ষিকী, সেই উপলক্ষে আমরা অনুষ্ঠান পালন করেছি।

আজ আমার নামে একটা পোস্ট হয়েছে আমি না কি বলেছি ইন্দিরা গান্ধী ইন্দিরা গান্ধী মারা যাওয়ার পর রাজীব গান্ধী বলেছিল বড় গাছ পড়লে মাটি কেঁপে উঠে, এই কথা বলার প্রয়োজন মনে হয় না। আজ আমাকে কলঙ্কিত করতে আমার পার্টিকে কলঙ্কিত করতে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব বাজার গরম করতে বসেছে।

রাজীব গান্ধী যে কথা বলেছিলেন তা নিয়ে তো অনেক বিকৃত ভাবে ব্যাখ্যা হয়েছিল। এই আজকের দিনে এই নিয়ে আমার বিরুদ্ধে যে টুইট করা হয়েছে আমি তার আইনানুগ ব্যবস্থা নিব বলে জানান অধীর রঞ্জন চৌধুরী