অবতক খবর , রাজ্ , হাওড়া :- এদিন কেন্দ্রীয় সরকারের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে হাওড়া ডুমুরজলা স্টেডিয়াম থেকে হাওড়া ময়দান মেট্রো চ্যানেল পর্যন্ত হাওড়া সদর তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক বিশাল প্রতিবাদ মিছিলে আয়োজন করা হয় ।

 

যাতে হাজার হাজার কর্মী সমর্থকদের সঙ্গে পা মেলান সমবায় মন্ত্রী অরূপ রায়, সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়, বিধায়ক জটু লাহিড়ী, ব্রজমোহন মজুমদার, গুলশন মল্লিক , জেলা সভাপতি ভাস্কর ভট্টাচার্য্য, সহ একাধিক শীর্ষ স্থানীয় নেতৃত্ব ।

তবে মিছিলে গরহাজির ছিলেন ডোমজুড়ে বিধায়ক হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের কো-অর্ডিনেটর মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, উত্তর হাওড়ার বিধায়ক প্রাক্তন প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা ও বালির বিধায়ক বৈশালী ডালমিয়া ।

তারা কেন উপস্থিত হননি সেই প্রশ্নের উত্তরে মন্ত্রী অরূপ রায় জানান সকলকে আমন্ত্রণ পাঠানো হয়েছিল, যারা আন্তরিকভাবে দল করতে চায় তারা সকলেই উপস্থিত হয়েছিলেন ।

একইসঙ্গে কেন্দ্র সরকারের কৃষি আইন কে তিনি জনস্বার্থে বলে দাবি করেন ও অবিলম্বে প্রত্যাহারের দাবিতে আজকের এই বিক্ষোভ মিছিল বলে তিনি জানান । একই সঙ্গে আবারও তিনি বিজেপিকে এক উৎশৃংখল দল হিসাবে আখ্যা দেন ।