আবতক খবর , রাজ্ , হাওড়া :-  আজকে হাওড়ার জৈন হাসপাতালে এসে বালিতে গুলিবিদ্ধ দলীয় কর্মীকে দেখতে এসে এই ভাষাতেই আক্রমণ করেন বিজেপি নেতা অর্জুন সিং। তিনি দাবি করেন শুভেন্দু অধিকারী গতকালের সভায় যে ম্যাডাম নারুলা আসলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী নিজেই। ওনার থাইল্যান্ডের ব্যাংক একাউন্টে প্রতি মাসে ৬ কোটি টাকা জমা হয়। রাজ্যের বড়ো বড়ো চার্টার্ড একাউন্টেন্টের মাধ্যমে ওনার স্ত্রীর ব্যাংকের একাউন্টে এই টাকা জমা হয়।তিনি আরও অভিযোগ করে বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুটো পাসপোর্ট আছে। তার দুটো আইডেন্টিটি। থাইল্যান্ডের দুষ্ট চক্রের মাধ্যমে এই দুটো আইডেন্টিটি তৈরি হয়েছে। তিনি অভিযোগ করেন তৃণমূল প্রাইভেট কোম্পানি লিমিটেড বাংলার মানুষের টাকা লুটেপুটে খাচ্ছে। পুলিশ সরে গেলে হার্ট অ্যাটাক করবে অনুব্রত মন্ডলের । বীরভূমে বিজেপি কর্মীদের ঘরে ঢুকে মারের পাল্টা দিলেন বিজেপি নেতা অর্জুন সিং।

বুধবার হাওড়ার জৈন হাসপাতালে বালিতে গুলিবিদ্ধ দলীয় কর্মীকে দেখতে এসে এই ভাষাতেই আক্রমণ করেন বিজেপি নেতা অর্জুন সিং।

আজকে বিজেপি নেতাদের কে হুঁশিয়ারি দিয়ে অনুব্রত মন্ডল বলেন বিজেপি নেতারা বাড়াবাড়ি করলে ঘরে ঢুকে মারা হবে। এই বক্তব্যের পাল্টা দিলেন বিজেপি নেতা অর্জুন সিং । তিনি দাবি করে বলেন আর দশ দিন পরে নির্বাচনী বিধি লাগা হবে। তারপরে পুলিশ সরে গেলে অনুব্রতর হার্ট অ্যাটাক হবে।

পাশাপাশি তিনি আরও দাবি গরু পাচার কাণ্ডে অন্যতম অভিযুক্ত বিনয় মিশ্র কে অভিষেক বন্দ্যোপাধ্যায় নিজের বাড়িতে লুকিয়ে রেখেছে। রাজ্যের পুলিশ তাকে সুরক্ষা প্রদান করছে। এছাড়াও তিনি আরও দাবি করেন শুভেন্দু অধিকারী গতকালের সভায় যে ম্যাডাম নারুলা প্রসঙ্গ তুলেছিলেন আসলে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নিজের স্ত্রী । ওনার থাইল্যান্ডের ব্যাংক একাউন্টে প্রতি মাসে ৬ কোটি টাকা জমা হয় ।

রাজ্যের বড়ো বড়ো চার্টার্ড একাউন্টেন্টের মাধ্যমে ওনার স্ত্রীর ব্যাংকের একাউন্টে এই টাকা জমা হয়।তিনি আরও অভিযোগ করে বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দুটো পাসপোর্ট আছে। তার দুটো আইডেন্টিটি। থাইল্যান্ডের দুষ্ট চক্রের মাধ্যমে এই দুটো আইডেন্টিটি তৈরি হয়েছে। তিনি অভিযোগ করেন তৃণমূল প্রাইভেট কোম্পানি লিমিটেড বাংলার মানুষের টাকা লুটেপুটে খাচ্ছে । তিনি আরো বলেন আগামী ৩১শে ডিসেম্বরের হাওড়া ডুমুরজলার সভার পরে হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের সাফ হয়ে যাবে বলে দাবি করেছেন ব্যারাকপুরের সংসদ ।