অবতক খবর,১ মে,বনগাঁ: মে দিবস উপলক্ষে তৃণমূল শ্রমিক সংগঠনের দুটি আলাদা আয়োজন করা হলো বনগায়। একটি অনুষ্ঠানের আয়োজক ছিল আইএনটিটিইউসি বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি নারায়ন ঘোষ৷অন্য একটি অনুষ্ঠানের আয়োজন করেছিলেন বনগাঁ মতিগঞ্জ নিমতলা এরিকসন। আর এই দুটি কর্মসূচিকে ঘিরে বনগাঁয় ফের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে এলো।

রবিবার মে দিবস উপলক্ষে নিমতলা অটো ইউনিয়নের শ্রমিক ইউনিয়নের কর্মসূচির আয়োজন করা হয়েছিল বনগাঁ বাটার মোড়ে। সভাপতি নারায়ণ ঘোষ এর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল বনগাঁ ডিএন ৪৪ বাসস্ট্যান্ডে। দুই গোষ্ঠী যশোর ধরে শোভাযাত্রা করে বনগাঁ শহর পরিক্রমা করে৷ নিমতলা শ্রমিক ইউনিয়ানের মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল শ্রমিক নেতা রঞ্জন সেন।রঞ্জন বাবু বলেন ” আমরা মে দীবসের অনুষ্ঠান করলাম ।সেখানে অটো, টোটো, ট্রাক এবং চিরুনি ইউনিয়নের শ্রমিকরা অংশগ্রহণ করেছিল। মে দিবসের অনুষ্ঠান সব শ্রমিক করবে এটাই স্বাভাবিক। তবে জেলা শ্রমিক সংগঠন অনুষ্ঠানে তাদেরকে ডাকা হয়নি বলে দাবি করেন তিনি।

এদিন দুটি আলাদা অনুষ্ঠান প্রশ্নে নারায়ন বাবু বলেন”আমি যেটা করছি সেটি জেলা সংগঠন অনুষ্ঠান। বাটার মোড়ে কোন শ্রমিক সংগঠন কি করছে তা আমার জানা নেই।
এ বিষয়ে বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন ,কে অরজিনাল তৃণমূল শমিক সংগঠন তা নিয়ে ওপারের আরে পারেননি তাদের মধ্যে দ্বন্দ্ব চলছে৷ আসলে বোখরার ভাগাভাগি নিয়ে গন্ডগোল। অতিষ্ঠ হচ্ছে বনগাঁর মানুষ।