রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::   মেয়ের সম্মান বাঁচাতে গিয়ে মায়ের মৃত্যু। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটে বাগনানের গোপালপুরে। অভিযোগ স্থানীয় তৃনমুল নেতা বাড়িতে চড়াও হয়ে ওই মহিলার মেয়ের সম্মানহানীর চেষ্টা করে। তখনই মেয়েটির মা তাকে বাঁচাতে আসে। অভিযুক্ত তখনই সিঁড়ি থেকে ঠেলে ফেলে দেয় বলে অভিযোগ। এরপরে সাথেসাথে ওই মহিলাকে আহত অবস্থায় ভর্তি করা হয় উলুবেরিয়া হাসপাতালে। আজ সকালেই তার মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রের খবর।

গ্রামীন হাওড়া পুলিশ সূত্রের খবর মঙ্গলবার রাতে নিজের বাড়ির ছাদে ওই কলেজ ছাত্রী (২২) মোবাইল গেম খেলছিল। অভিযোগ সেই সময় তার বাড়ির ছাদেই ছিল দুই ব্যক্তি। এরাই তার শ্লীলতাহানি করার চেষ্টা করে। মেয়ের চিৎকারে যখন মা ছাদে উঠতে যায় তখনই সিঁড়ি থেকে ঠিলে ফেলে দেওয়ার অভিযোগ পরে হাসপাতালে মৃত্যু হয় ওই ছাত্রীর মায়ের।

ঘটনায় অভিযোগের তীর স্থানীয় পঞ্চায়েত সমিতির সদস্যার স্বামী ও সক্রিয় তৃনমুল কমী কূশ বেরার দিকে। অভিযুক্তের বিরুদ্ধে বাগনান থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব স্থানীয় বিজেপি নেতৃত্ব। যদিও বাগনানের বিধায়ক অরুনাভ সেন বলেন যে সে দলের হোক প্রশাসন এই ক্ষেত্রে কড়া ব্যবস্থা নেবে।